বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি। বুধবার (২৭ মার্চ) সন্ধায় জালকুড়িতে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় সভাপতির বক্তব্য সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম বলেন, আজকে আমরা এমন এক মুহুর্তে এখানে উপস্থিত হয়েছি যেই সময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাস্তা ঘাটে নামতে পারেনা। আজকে এখানকার বেশিরভাগ নেতাকর্মী অসংখ্য মামলায় জর্জরিত। আপনারা অনেক ত্যাগ-তিতিক্ষা করে এবং অনেক ঝুকি নিয়ে আজকের ইফতার পার্টিতে উপস্থিত হয়েছেন বলে আপনাদেরকে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ। এই সরকার দেশে যেভাবে রাজত্ব কায়েম করছে, তা দেশের জনগণ মেনে নেয়নি। যার প্রমান গত ৭ই জানুয়ারি নির্বাচনে আমাদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশের জনগণ ভোট দিতে যায়নি। সরকারের শত নির্যাতন ও নিপিড়ণের মধ্যেও বিএনপি ও অংগসংগঠনের নেতা—কর্মীরা আজও মাঠে টিকে আছে।

তিনি আরো বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেকোন আন্দোলন সংগ্রামে যখনি ডাক দিবেন আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করব। আমরা সবাই যদি এক সাথে আন্দোলন সংগ্রামে নামী তাহলে আমাদের কেহু আটকিয়ে রাখতে পারবেনা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিনের নেতৃত্বে আজকে আমরা এই সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন করলাম।

এসময় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, থানা বিএনপির সহ—সভাপতি ডিএইচ বাবুল, সেলিম মাহমুদ, মাসুদুজ্জামান মন্টু, যুগ্ম সম্পাদক আবুল হোসেন, কামরুল হাসান শরিফ, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনিছ সিকদার, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আলী, ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিকদার, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব আলী মুন্সি, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ডা. মাসুদ করিম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ভুঁইয়া, বাবুল প্রধান, জাকির হোসেন, জাহাঙ্গীর আলম প্রধান, জামান মির্জা, শেখ মো. অপু, ছাত্রদল নেতা হীরা প্রমুখ।

RSS
Follow by Email