সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: বিজয় দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি নাসিক ৬নং ওয়ার্ডে সাবেক সফল কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল অনুষ্ঠানটির আয়োজন করেন। শনিবার (১৬ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের এসও মন্ডল পাড়া এলাকায় এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নাসিক ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, কাজী আতাউর রহমান, হোসেন আহাম্মদ সরর্দার, সাদেকুর রহমান সাদেক, আব্দুস সামাদ মোল্লা, আনিছুর রহমান, ইবনে সাউদ, মিজানুর রহমান, ইসমাইল হোসেন, সাইদুর ইসলাম মন্ডল, কামরুজ্জামান বাদল, পলি আক্তার, শিমা আক্তার, কাজী সুফিয়া বেগম, শাহিনুর বেগম, আকাশ মন্ডল ও শাওন প্রমূখ।

এসময় সিরাজুল ইসলাম মন্ডল বলেন, আজ ১৬ ডিসেম্বর। মহান বিজয় দিবস। ৩০ লক্ষ শহীদের রক্তের এবং দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে পাওয়া আমাদের এই স্বাধীন বাংলাদেশ। গৌরব ও অহংকারের মাস ডিসেম্বর। ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীর নির্বিচার হত্যা, ধ্বংস ও পৈশাচিকতার বিরুদ্ধে ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর স্বাধীনতা অর্জনের মধ্য দিয়ে আমরা পাই স্বাধীন বাংলাদেশের।

তিনি আরো বলেন, বিজয়ের এ মাসে গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় ৪ নেতা, বীরাঙ্গনা আর শহীদমাতাদের।

RSS
Follow by Email