শনিবার, জুন ২২, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে পৃথক মামলায় বিএনপির আরও ৫ নেতকর্মী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগরঞ্জে হরতাল-অবরোধ সমর্থনে ককটেল বিষ্ফোরণ, অগ্নিসংযোগ ও যানবাহন ভাংচুরের ঘটনায় সম্পৃক্ততা আছে এমন সন্দেহে, বিষ্ফোরক ও সন্ত্রাস বিরোধী আইনের পৃথক দুটি মামলায় বিএনপির আরও ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি গ্রেপ্তারকৃতরা বিএনপি ও তাদের সহযোগী সংগঠনের সক্রিয় সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিদ্ধিরগঞ্জের মুনলাইট এলাকাকার ফজল মেম্বারের বাড়ীর ভাড়াটিয়া মৃত চাঁন মিয়ার ছেলে অহিদ মোতালিব (৫৮), সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য আটি এলাকার বাসিন্দা মৃত ঈদারের ছেলে জাকির মোল্লা (৩৯)। শুক্রবার তাদের গ্রেপ্তার করে শনিবার (২ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে হয়।

অপর দিক বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ পুলিশের পৃথক দুটি দল থানায় এলাকায় বিশেষ অভিযান করে নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা ফতুল্লার ভূইগড় এলাকার গিয়াস উদ্দিনের ছেলে শাহাদাত (৩২), সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার আবুল হাসেমের ছেলে বিএনপি নেতা মো. আমির হোসেন ও মিজমিজি পাগলা বাড়ী এলাকার হাজী মোহাম্মদ ফজর আলীর ছেলে মো. কফিল আহমেদ (৫৮) কে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার পুলিশ রিমান্ডের আবেদন করে বিএনপির এ সকল নেতাকর্মীদের আদালতে পাঠায় পুলিশ। আদালত পুলিশ জানিয়েছে, প্রাথমিক শুনানি শেষে আসামীদের কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছে আদালত।

RSS
Follow by Email