সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ধারালো অস্ত্রসহ ৫ ছিনতাইকারী আটক

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ হতে ছিনতাইকারী সন্দেহে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের আটিগ্রামের পরিত্যাক্ত একটি ঝুটের গোডাউন থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারদের হেফাজত থেকে বিভিন্ন ধরণের ৪টি ধারালো চাকু উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, সিদ্ধিরগঞ্জ আটিগ্রাম এলাকার মো. বারকের ছেলে মো. আবেদ আলী ওরফে পরশ (২২), ওয়াপদা কলোনী বউ বাজার এলাকার আনোয়ার হোসেনের দুই ছেলে মো. সাইফুর রহমান (২৪) ও মো. আদনান (২২), আটিগ্রামের মৃত ওসমান গণির রছলে রফিকুল ইসলাম ওরফে ময়না (৩০) ও মো. হযরত আলীর ছেলে মো. মাহাবুব আলম (২৭)।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ পুলিশের উপপরিদর্শ (এসআই) মো. কাইয়ুম আলী বাদী হয়ে রোববার (৩ ডিসেম্বর) সকালে দ্রুত বিচার আইনে থানায় মামলা দায়ের করেন। পরে একইদিন দুপুরে আটকৃকত ৫ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জ পুলিশ জানিয়েছে, শনিবার রাতে থানা পুলিশের একটি দল বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় গোপন সূত্রে সংবাদ পায়, কিছু যুবক আটিগ্রাম এলাকায় দেশীয় অস্ত্রসহ অবস্থান করছে এবং সেখানকার বিভিন্ন ব্যবসায়ীদের পথরোধ করে হত্যার হুমকি দিয়ে ছিনতাই করার চেষ্টা করছে। এমন সংবাদ পেয়ে দ্রুত পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত হলে সন্দেহভাজনরা পালানোর চেষ্টা করে। তাদের ধাওয়া করে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৪ টি ধারালো চাকু জব্দ করা হয়।

RSS
Follow by Email