বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led03জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাতি মামলার ৩ আসামি গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ডাকাতি মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের নিকট হতে ৩ ভরি স্বর্ণালঙ্কারসহ দেশীয় অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেপ্তারকৃতরা হলেন খুলনা জেলার সোনাডাঙ্গা থানার শহীদ গাজীর ছেলে মো. কামাল গাজী (অন্যান্য ছদ্মনাম- আদল শেখ, বাদশা), সিদ্ধিরগঞ্জ থানার মাষ্টারনীর বাড়ীর আক্তার হোসেনের ছেলে মো. আকাশ (১৮), মুন্সিগঞ্জের শ্রীনগর থানার আনছার আলীর ছেলে মো. রফিকুল ইসলাম ওরফে সজিব (২৯)।

বিজ্ঞপ্তিতে আরও জাননো হয়, ১৮ এপ্রিল দিনগর রাত ৩টা ৪৫ মিনিটে জালকুড়ি তালতলার দেওয়ান মঞ্জিলে হাজী রায়হান উদ্দীন দেওয়ান মুন্নার ফ্লাটের জানালার গ্রিল কেটে অজ্ঞাত ৮ থেকে ৯ জন ডাকাত দেশীয় অস্ত্রে ভয় দেখিয়ে ৫১ ভরি ১১ আনা স্বর্ণ, ৫টি মোবাইল ফোন, ১ টি ম্যাকবুক ও নগদ ১০ লাখ টাকা নিয়ে যায়। পরে সিদ্ধিরগঞ্জ থানায় একই দিন মামলা দায়ের করা হলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৩ ভরি লুন্ঠিত স্বর্ণসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করে ও এর সাথে ৭ জন জড়িত রয়েছে বলে জানা। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। গ্রেপ্তার মো. কামাল গাজীর বিরুদ্ধে ৮টি ডাকাতি মামলা, মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে ২ টি ডাকাতির মামলা রয়েছে।

RSS
Follow by Email