বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির শিক্ষা উপকরণ বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: দুর্নীতি প্রতিরোধে প্রচারণা এবং সচেতনতা বাড়ানোর জন্য সিদ্ধিরগঞ্জের একটি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি বিরোধী শ্লোগান সম্বলিত শিক্ষা উপকরণ ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন (দুদুক)’র সার্বিক সহযোগিতা ও দুর্নীতি প্রতিরোধ কমিটি নারায়ণগঞ্জ জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের বার্মা ইষ্টার্ণ এলাকায় সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও ক্যাব, নারায়ণগঞ্জের জয়েন্ট সেক্রেটারী বিল্লাল হোসেন রবিনের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি প্রতিরোধ কমিটি নারায়ণগঞ্জ জেলার সভাপতি ডা. শাহনেওয়াজ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সফর আলী ভুইয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি জাকিয়া আলী ভুইয়া, সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সদস্য নাসরিন সিদ্দিক ভুইয়া, মো: জহিরুল ইসলাম ও মফিজুল ইসলাম।

দুর্নীতি প্রতিরোধে আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি বিরোধী শ্লোগান সম্বলিত ছাতা, টিফিন বক্স, ওয়াটার পট, স্কেল, কলমদানী, জ্যামিতি বক্স বিতরণ করা হয়।

RSS
Follow by Email