শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led02জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ডিএনডি খালে স্কুলছাত্রের লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ডিএনডি খাল থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মে) সকালে সিদ্ধিরগঞ্জ পুলের কাছে ডিএনডি খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক।

নিহত স্কুলছাত্রের নাম মো. আনাস (১৪)। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকার আলমাসের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত আনাস সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। সোমবার দুপুরে পরীক্ষা দেওয়ার জন্য বাসা থেকে বের হয়ে স্কুলে গিয়েছিল সে। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে পরীক্ষা স্থগিত করায় অন্যান্য ছাত্ররা বাসায় ফিরে এলেও সে ফেরেনি। তখন থেকেই তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার। আজ সকালে জানতে পারে আনাসের মরদেহ ডিএনডি খাল থেকে উদ্ধার হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক বলেন, সকালে খবর পেয়ে আমাদের পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আপাতদৃষ্টিতে এটি স্বাভাবিক মৃত্যু বলে মনে হচ্ছে। তবে পরিবার চাইলে ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আর বলেন, ছেলেটি সাঁতার জানতো না। তাই হয়তো গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়। তবে আমরা মৃত্যুর কারণ জানার চেষ্টা করছি। ময়নাতদন্ত করার বিষয়ে পরিবার আপত্তি জানানোয় আমরা এখনো মরদেহ থানায় রেখেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হতে পারে।

RSS
Follow by Email