শনিবার, জুন ২২, ২০২৪
Led05জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ এলাকাবাসীর গণপিটুনিতে মোঃ মিলন (৩৬) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার (২২ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ড আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক কুমিল্লার বাসিন্ধা এবং একই ওয়ার্ডের আটিগ্রাম এলাকার ভারাটিয়া চোরা কাসেম মিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত মিলন আটিগ্রামসহ পুরো ওয়ার্ডজুড়ে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। সে বিভিন্ন সময়ের চুরি-ডাকাতিতে সম্পৃক্ত ছিলো বলে এলাকাবাসীর দাবি। বিভিন্ন সময়ে তারা হামলা চালিয়ে স্বর্ণালংকারসহ টাকাপয়সা লুট করতো বলে জানায় তারা।

এলাকাবাসী আরো জানায়, ১৯ জানুয়ারি আটিগ্রাম এলাকার এক মসজিদের ইমামের বাসায় দলবদ্ধ হয়ে ডাকাতি করেন। এরপর গতকাল রাতে তার দলের দুজন সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশকে সোপর্দ করা হয়। এরপর আজ দুপুর ১ টার পর একটি মোটরসাইকেলযোগে নিহত মিলন ও জনিসহ তিনজন সেই এলাকার স্থানীয় বাসিন্দা শাহজাহান (দুবাই শাজাহান) কে দুটি রামদা নিয়ে হামলা করার চেষ্টাকালে বিক্ষুদ্ধ জনতা মসজিদের মাইকে ঘোষণা করে গণপিটুনি দেন। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর(অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক বলেন, আটিগ্রাম এলাকায় এর আগেও চুরি- ডাকাতির ঘটনা ঘটেছে। সেই ঘটনায় সম্পৃক্ততা রয়েছে এমন সন্দেহে এলকাবাসীর গণপিটুনিতে মিলন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। চুরি ডাকাতির ঘটনায় মিলনের সম্পৃক্ততা ছিলো কিনা সেই বিষয়টা স্পষ্ট নয়, তদন্ত চলছে। আমরা তার লাশ মর্গে পাঠিয়েছি। এলকাবাসীর গণপিটুনির বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন। তবে মিলনের নামে পূর্বেও ডাকাতি এবং সন্ত্রাস বিরোধী একাধিক মামলা রয়েছে।

RSS
Follow by Email