শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led02রাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে জামায়াতের ১৬ নেতাকর্মী আটক

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি-জামায়াতের ডাকা পঞ্চম দফা অবরোধের দ্বিতীয় দিনে সিদ্ধিরগঞ্জের হাজিগঞ্জ এলাকা থেকে ১৬ জন জামায়াত কর্মীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে নাগিনা জোহা সড়কের পাঠানটুলি এলাকা থেকে তাদের আটক করা হয়।

এক্ষেত্রে পুলিশ বলছে, স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করা হয়। অন্যদিকে ছাত্রলীগ নেতাকর্মীদের দাবি, জামায়াতের নেতাকর্মীরা মিঠিল বের করলে, ছাত্রলীগের নেতাকর্মীরা তাদেল ধাওয়া দিয়ে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘সকালে মিছিল করার সময় জামায়াতের ১৬ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এরমধ্যে ১২ জনকে স্থানীয়দের সহায়তায় আটক করা হয়। এছাড়া আরও চার জনকে আমরা আটক করতে সক্ষম হই।’

এদিকে, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য বিষয়ক উপ-সম্পাদক তামিম ইসলাম জয় লাইভ নারায়ণগঞ্জকে জানান, সকালের দিকে নাগিনা জোহা সড়কে মিছিল শুরু করে জামাতের নেতা কর্মীরা। এ সময় আমরা তাদের ধাওয়া করে, নাগিনা জোহা সড়কের আদর্শ নগর এলাকায় গিয়ে আটক করতে সক্ষম হই। তখন কয়েকজন জামাতের কর্মী সেখান থেকে পালিয়ে গেলে পুলিশ তাদের ধরে ফেলে।

তিনি আরও বলেন, আমাদের সাথে কোন রকমের সংঘর্ষের ঘটনা ঘটেনি। আমরা তাদের ধাওয়া দিলে তারা পালাতে শুরু করে। এক পর্যায়ে গিয়ে আমরা তাদের ধরে ফেলি।

RSS
Follow by Email