সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ‘কিশোর গ্যাং’র ৬ সদস্যের বিরুদ্ধে মামলা, আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এক কিশোরকে মারধর করে গুরুতর জখম করার দায়ে ‘কিশোর গ্যাং’র ৬ সদস্যের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) রাতে ভুক্তভোগির বাবা মো. চাঁন বাদশা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৪(১) ২০২৪। ধারা- ১১৪/৩৪২/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৮৫/৫০৬/(২) দ.বি.আইন।

মামলার আসামীরা হলেন, আইমান, পিতা – আলাউদ্দিন; রাতুল ;সিয়াম; রাহাত; আলাউদ্দিন, সাং – মিজিমিজি পাইনাদী কবরস্থানের পিছনে; ও কাউসার(১৩) পিতা- মো. হাবিব, সাং সিদ্ধিরগঞ্জ সর্দার পাড়া।

মামলার এজহার সূত্রে জানা যায়, ১১ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৬টায় মো. শান্তকে চাকুরী দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মামলার আসামিরা। মো. শান্ত সিদ্ধিরগঞ্জের দক্ষিণ আজিবপুর নিবাসী মো. চাঁন বাদশার ছেলে। আসামিরা শান্তর বাবার কাছে তারা ৫০ হাজার টাকা দাবি করে। তারা সুইচ গিয়ার দিয়ে শান্তকে গুরুতর আহত করে এবং আসামী রাহাত গলায় পারা দিয়া শ্বাস রোধ করিয়া হত্যার চেষ্টা করে। শান্তর ডাক চিৎকারে বাবা মো. চাঁন বাদশা সহ এলাকার লোকজন আসে। তারা শান্তকে উদ্ধার করে প্রথমে বাড়িতে নিয়ে যায় এবং নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। পরে শনিবার (১৩ জানুয়ারি) ভুক্তভোগির বাবা মো. চাঁন বাদশা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা কিশোর গ্যাং এর সদস্য এবং সিদ্ধিরগঞ্জের প্রভাবশালী নেতাদের ছত্র ছায়ায় থাকে।

মামলার তদন্তকারী অফিসার এসআই রিন্টু চন্দ্র দে লাইভ নারায়ণগঞ্জকে জানান, এ মামলায় আসামি কাউসারকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

RSS
Follow by Email