রবিবার, জুন ১৬, ২০২৪
Led05জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে এক দিনে ২জনের আত্মহত্যা

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এক দিনে পৃথক দুটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের নিমাইকাশারী ও জালকুড়ি এলাকায় ওই ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন ইউসুফ আলী (৩০), সে বরিশালের পিরোজপুরের জিয়া নগর এলাকার রুস্তম আলির ছেলে। অপরজন ইব্রাহীম (২৬), সে ময়মনসিংহের তারাকান্দা এলাকার আব্দুল কাদেরের ছেলে।

এদিকে দুটি লাশের গায়ে কোনো ধরনের আঘাতের চিহ্ন না থাকায় দুটি ঘটনাকে আত্নহত্যা বলে ধারণা করছে পুলিশ। মরদেহ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে পাঠিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার সকাল থেকে মোট দুই জনের মরদেহ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। উদ্ধারের পর মরদেহগুলো ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এদের দুইজনের আত্নহত্যা মৃত্যু বলে ধারণা হচ্ছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কোনো ঝামেলা থেকে হয়তো আত্মহত্যার ঘটনা গুলো ঘটছে । তবে ময়নাতদন্তের আগে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

RSS
Follow by Email