মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led02জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে অটোরিক্সার ধাক্কায় শিশু নিহত

লাইভ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে অটোরিকশার ধাক্কায় আশরাফুল ইসলাম (৭) নামে এক শিশু নিহত হয়েছে। বুধবার (১০ জুলাই) সিদ্ধিরগঞ্জের আদমজী সোনামিয়া মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় শিশু আশরাফুলকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আশরাফুল ইসলাম নোয়াখালী সদরের উত্তর নোয়ান্নর গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে। পরিবারের সঙ্গে সিদ্ধিরগঞ্জের আদমজী সোনামিয়া মার্কেট এলাকায় ভাড়া থাকতেন। স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র ছিল সে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক লাইভ নারায়ণগঞ্জকে জানান, সকালে দুর্ঘটনাটি ঘটে। ঢাকা মেডিকেলে হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশুর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, সকালের দিকে বাসার সামনে রাস্তা পার হওয়ার সময় অটোরিকশা এসে আশরাফুলকে ধাক্কা দেয়। পরে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

RSS
Follow by Email