শনিবার, জুন ১৫, ২০২৪
Led05অন্যান্য

সিটি কর্পোরেশন পরিদর্শন করলেন জাইকা চিফ রিপ্রেজেন্টেটিভ

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ অফিসের জাপান আন্তর্জাতিক সহযোগিতা সংস্থার (জাইকা) চিফ রিপ্রেজেন্টেটিভ ইসিগুচি তোমাহিডিসহ তাঁর ২জন সফর সঙ্গী নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ভিজিট করেছেন। রবিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জালকুড়ি ডাম্পিং সাইট, সিদ্ধিরগঞ্জ লেক, শেখ রাসেল পার্ক, আলী আহম্মদ চুনকা ষ্টেডিয়াম ও মুসুবু (জাপান লেঙ্গুয়েজ ও কালচার সেন্টার) পরিদর্শন করেন তিনি।

এছাড়া বাংলাদেশ অফিসের জাপান আন্তর্জাতিক সহযোগিতা সংস্থার (জাইকা) চিফ রিপ্রেজেন্টেটিভ ইসিগুচি তোমাহিডি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন প্রকল্প পরিদর্শন এবং জাইকা অর্থে উন্নয়ন কাজের জন্য সিটি কর্পোরেশনকে ধন্যবাদ জানান। প্রকল্প পরিদর্শন শেষে বেলা ১২টায় নগর ভবনে আসেন এবং মেয়র সেলিনা হায়াৎ আইভীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। স্বাক্ষাতকালে তিনি জাইকা প্রজেক্টের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কথা বলেন। মেয়র মি. ইসিগুচি তোমোহিডিকে এনসিসি পরিদর্শন করায় ধন্যবাদ জানিয়ে পুনরায় ভিজিট করার জন্য আমন্ত্রন জানান।

তাঁর সফরকালে কুরকামী মিনামি জাইকা রিপ্রেজেনটেটিভ গভারনেন্স এবং আইটি সেক্টর ও মিসেস সানজিদা জাইকা, বাংলাদেশ অফিস উপস্থিত ছিলেন। তাছাড়া জাইকা প্রকল্পের (এলজিইডি) প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী গোলাম মোস্তফা ও এনসিসি তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব আব্দুল আজিজ সহ এনসিসি’র প্রকৌশলীবৃন্দ পরিদর্শন টিমের সাথে উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email