বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারে সভা করছে, আমি কৃতজ্ঞ: এমএ রশীদ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ রশীদ বলেছেন, আমি যে আশা নিয়ে, যে ইচ্ছা নিয়ে নির্বাচন করছি আমার মনে হয় সেটা সার্থক হয়েছে। আমি নির্বাচন করছি ইউনিয়ন কাউন্সিল থেকে কিন্তু সিটি কর্পোরেশন থেকে আমার নির্বাচনী প্রচার অভিযান চালানোর জন্য তারা যে সভা করছে। এতে আমি তাদের কাছে কৃতজ্ঞ জানিয়ে তাদের ছোট করতে চাই না। তাদের যে ভালোবাসা, আমি যাতে সততার সহিত অক্ষুন্ন রাখতে পারি। আল্লাহ যাতে আমাকে সেই পর্যন্ত ধৈর্য ক্ষমতা দেয়। কোন লোভে যাতে লোভান্নিত না হই।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকালে বন্দর উপজেলার নবীগঞ্জ রেললাইন এলাকায়, নির্বাচনি এক ওঠান বৈঠকে এসব কথা বলেন। পরে ওঠান বৈঠক শেষে বিভিন্ন মানুষের দ্বারে দ্বারে গিয়ে ‘দোয়াদ কলম’ মার্কায় ভোট চেয়ে গণ সংযোগ করেন।

এমএ রশীদ বলেন, এই নির্বাচনটা অতন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। প্রশ্ন থাকতে পারে এটা এতো গুরুত্বপূর্ণ কেনো? কারণ আমরা ১৯৭১ সালে দেশকে স্বাধীন করার জন্য, অনেক রক্ত ঝরিয়েছি, মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা এই দেশটাকে স্বাধীন করেছি। কিন্তু সে সময় দেশকে স্বাধীন না হওয়ার যারা বিরোধীতা করেছে, এই পতাকাকে যারা পায়ের নিচে লুন্ঠিত করেছে। সেই লোক গুলো আজ প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। সেই সময়ও সাড়ে ৭ কোটি মানুষের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছিলো তারা। এখনো তারা সেই কাজ করছে। তার বাবা, দাদা, ভাইসহ পুরো পরিবার রাজাকার ছিলো।

এ সময় নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email