মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led05বন্দর

সিঙ্গারা খাওয়া নিয়ে ইজিবাইক চালককে পিটিয়ে জখম, দুইদিন পর ঢামেকে মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে চায়ের দোকানে সিঙ্গারা খাওয়াকে কেন্দ্র করে পিটিয়ে আহত করা হয় মাসুদ নামের এক ইজিবাইক চালককে। রোববার (১৩ আগস্ট) সকাল ৮টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

এর আগে, গত ১০ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বন্দর দাসের গাও স্ট্যান্ড এলাকায় অবস্থিত সুমনের চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বন্দর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক।

পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সুমনের চায়ের দোকানে সিঙ্গারা খেতে যায় নিহতের ছোট ভাই মাহবুব হাসান। সিঙ্গারা খাওয়াকে কেন্দ্র করে এ পর্যায়ে দোকানদার মাহবুবের সাথে খারাপ ব্যবহার করে। পরে সেখানেই থাকা তার বড় ভাই মাসুদকে নিয়ে আসে ছোট ভাই মাহবুব। মাসুদ সেখানে গিয়ে খারাপ ব্যবহারের কারণ জানতে চাইলে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি শুরু হয়ে পরে। এক পর্যায়ে দোকানি সুমনের ছেলে আব্দুর রহমান লাঠি দিয়ে মাসুদের মাথায় বারি মারে। এতে মাসুদের মাথা ফেটে গেলে তাকে বন্দর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর স্থানিয়দের দ্বারা বিষয়টি মিটমাট করে সবাই নিজেদের বাড়ি চলে যায়। ওই দিন বিষয়টি পুলিশকে আর জানানো হয়নি।

পরবর্তিতে, গতকাল শনিবার আঘাতের স্থানে ব্যাথা অনুভব হলে প্রথমে বন্দর হাসপাতাল পরে ভিক্টোরিয়া এবং সেখান থেকে রাত ১১টায় ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয় মাসুদকে। কিন্তু সেখানে ভর্তি ফরম পুরণ করার আগেই মারা যায় মাসুদ।

পরে রোববার সকাল ৮টায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করে নিহতের পরিবার।

বন্দর থানার সেকেন্ড অফিসার ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক জানান, অভিযুক্তরা আগে থেকেই গা ঢাকা দিয়েছে। আমরা তাদের ধরতে অভিযান অব্যহত রেখেছি।

RSS
Follow by Email