বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led04Led05রাজনীতি

সানু-দুলালের নেতৃত্বে বন্দর জুড়ে পল্লীবন্ধু এরশাদের মৃত্যুবার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসাইন মোহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবাষির্কী উপলক্ষ্যে বন্দর জুড়ে নানা আয়োজন করেছে জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

শুক্রবার (১৪ জুলাই) জুম্মার নামাজের পর থেকে সন্ধ্যা পর্যন্ত বন্দরের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিটি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লা সানু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল।

জানা গেছে, জুম্মার নামাজের পরেই নবীগঞ্জ অবস্থিত নারায়ণগঞ্জ জাতীয় পার্টির কার্যালয়ে দোয়া মাহফিল ও পরে নেওয়াজ বিতরণে করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি।

পরে, বন্দর ২৩ নং ওয়ার্ডের ইস্পাহানি বাজার এলাকায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বন্দর উপজেলা জাতীয় যুব সংহতি। সেখানেও দোয়া মাহফিলের পরে নেওয়াজ বিতরণ করে প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দরা। এই মাহ ফিলের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক শারীফ শাহ ও সঞ্চালনা করেন বন্দর উপজেলা যুব সংহতির সভাপাতি আশরাফুল ইসলাম রোমান।

এর পর, বন্দর স্কুল গুদারাঘাট এলাকায় বন্দর থানা জাতীয় যুব সংহতির আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নেয় নেতৃবৃন্দরা। এ সভার সভাপতিত্ব করেন বন্দর থানা যুব সংহতির সভাপাতি মো. ফারুক হোসেন ও সঞ্চালনা করেন বন্দর থানা যুব সংহতির সাধারণ সম্পাক কামরুজ্জামান রানা। দোয়া পাঠ শেষে নেওয়াজ বিতরণ করে নেতৃবৃন্দরা।
পরে আবার ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেয় নেতৃবৃন্দরা। সেখানেও দোয়া মাহফিল শেষে নেওয়াজ বিতরণ করা হয়।

এছাড়াও আরও বেশ কয়েক স্থানে অংশ নিয়ে দোয়া ও নেওয়াজ বিতরণ করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দরা।
এ সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আফজাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি, মোঃ আজিজুর রহমান বাদল সিনিয়র সহ-সভাপতি, কাজী মহসিন সহ-সভাপতি, শরীফ শাহ সহ সাধারণ সম্পাদক আশরা ফুল ইসলাম রোমান, দপ্তর নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি, হাজী নুর ইসলাম সহ সভাপতি,মোঃ বাচ্চু মিয়া সভাপতি বন্দর উপজেলা জাতীয় পার্টি, আব্দুস সালাম সহ সভাপতি বন্দর উপজেলা জাতীয় পার্টি,নূরনবী ওসমানী, আহবায়ক কলাগাছিয়া ইউনিয়ন,সুমন প্রধান সাংগঠনিক সম্পাদক কলা গাউছিয়া ইউনিয়ন, সালাউদ্দিন চৌধুরী বিটু সাধারণ সম্পাদক ১৮ নং ওয়ার্ড, কামরুজ্জামান সভাপতি, শহিদুল ইসলাম ২১ নং ওয়ার্ড, মোহাম্মদ শাহ আলম সভাপতি ২২ নং ওয়ার্ড, মনোয়ার হোসেন মন্টু সাধারণ সম্পাদক কামরুল ইসলাম তোতা সহসভাপতি, ১৯ নং ওয়ার্ড, পাইন, জুম্মান হোসেন সহ-সভাপতি,লিটন সিকদার,  সাংগঠনিক সম্পাদক ২০ নং ওয়ার্ড, আবুল বাসেদ সভাপতি নুর ইসলাম সাধারণ সম্পাদ ১৪ নং ওয়ার্ড, মোয়াজ্জেম হোসেন সভাপতি আবু তাহের সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক পার্টি নারায়ণগঞ্জ জেলা,ফারুক হোসেন বন্দর থানা যুব সংহতি,ফরাদ উল্লাহ যুগ্ম সাধারণ সম্পাদক মহানগর যুব সংহতি,মোঃ পলাশ সহ সভাপতি,মিরাজ উদ্দিন সজীব, মোখলেসুর রহমান সরকার সাংগঠনিক সম্পাদক বন্দর উপজেলা যুব সংহতি, মোঃ আলি সাংগঠনিক সম্পাদক  কালোন, সালাউদ্দিন ২৪ নং ওয়ার্ডসহ জেলা মহানগর ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

RSS
Follow by Email