বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Led02জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সাইনবোর্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

লাইভ নারায়ণগঞ্জ: রাস্তার পাশে গড়ে উঠা টিনশেডের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১৫ নভেম্বর) দিবাগদ রাত সোয়া ১২টায় সাইনবোর্ডের চিশতিয়া বাউল সমিতি সংলগ্ন এলাকায় ওই ঘটনা ঘটে। পরে আদমজী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ও ডেমরা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন থেকে মোট ৫টি ইউনিট ৪০ মিনিটে নিয়ন্ত্রণে আনে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন আদমজী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাইনবোর্ডের জাকির মিয়ার রেস্তোরায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুন আশপাশের কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

আদমজী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হাই লাইভ নারায়ণগঞ্জকে জানান, খবর পেয়ে আমাদের আদমজী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ও আদমজী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন থেকে ৩টি ইউনিটসহ মোট ৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত সাপেক্ষ বলা যাবে।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় কেউ আহত হননি। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে নাকি অন্য কারণে অগ্নিকাণ্ড ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

RSS
Follow by Email