মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
আড়াইহাজারধর্ম

সাংবাদিক মাসুম বিল্লাহ পবিত্র ওমরা পালনে সৌদী আরব যাচ্ছেন, দোয়া কামনা

লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদী আরব যাচ্ছেন দৈনিক ইত্তেফাক এর আড়াইহাজার সংবাদদাতা, সাপ্তাহিক আমাদের আড়াইহাজার এর সম্পাদক ও আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ।

রোববার, ১৭ সেপ্টেম্বর রাত ২ টা ৫০ মিনিটে সৌদী এয়ারলাইনসে তিনি রওয়ানা হবেন। পবিত্র ওমরা পালন শেষে তিনি আগামী ১ অক্টোবর দেশে ফিরবেন। সময়ের অভাবে অনেকের কাছেই তিনি সাক্ষাৎ করতে পারেননি। সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, সাপ্তাহিক আমাদের আড়াইহাজার সম্পাদক মাসুম বিল্লাহর ওমরা হজ্বে গমন উপলক্ষ্যে শণিবার আড়াইহাজার থানা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে শুক্রবার কড়ইতলা জামে মসজিদেও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একই দিন চৈতনকান্দা নোয়াপাড়া মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে আড়াইহাজার থানা প্রেসক্লাব এর সদস্যবৃন্দ সভাপতি মাসুম বিল্লাহর সুস্বাস্থ্য কামনা করেন। তারা বলেন, সিনিয়র সাংবাদিক মাসুম বিল্লাহ পবিত্র ওমরা হজ্ব পালনের জন্য সৌদী আরব যাচ্ছেন। আল্লাহপাক তার নিয়ত কবুল মঞ্জুর করুন। খোদার ঘর তাওয়াফ করার সুযোগ দিয়ে তার উপর খাস রহমত নাজিল করুন।

এদিকে, সাংবাদিক মাসুম বিল্লাহ খুব ব্যস্ততার মাঝে সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেছেন, ইচ্ছে ছিল আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খি সবার সাথে সাক্ষাৎ করে দোয়া চাইবো। ব্যস্ততা ও দৌড়াদৌড়ির কারণে তা আর সম্ভব হয়ে উঠেনি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আমার মনোবাঞ্ছনা মহান আল্লাহপাক পুরণ করেন। পবিত্র ওমরা পালন শেষে যেনো সুস্থ শরীরে দেশে ফিরে আসতে পারি।

RSS
Follow by Email