শনিবার, জুন ১৫, ২০২৪
Led05জেলাজুড়েবন্দরসোশ্যাল মিডিয়া

সাংবাদিক আরিফের বিরুদ্ধে মামলা, আদালতে জামিন

লাইভ নারায়ণগঞ্জ:বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন কল্যান্দি এলাকায় যুবলীগ নেতা জুম্মনের উপর হামলার ঘটনায় সাংবাদিক শেখ আরিফ জামিনে মুক্তি পেয়েছেন। রবিবার (১০ সেপ্টেম্বর) বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতের বিচারক ইমরান মোল্লার আদালতে আত্মসমর্পণ করে জামিন চান। শুনানী শেষে জামিনের আবেদন করলে তা মঞ্জুর করা হয়।

আদালতে সাংবাদিক শেখ আরিফের পক্ষে শুনানী করেন সিনিয়র এড. খোকন সাহা ও জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক মহসিন মিয়া। সঙ্গে ছিলেন এড. তাজুল ইসলাম, এড. মামুন সিরাজুল মজিদ ও এড. জাহাঙ্গীর আলম।

তথ্যমতে, গত ২৭আগষ্ট বিকেলে পূর্ব শত্রুতাবসত কলাগাছিয়া ইউনিয়ন পশ্চিম কল্যান্দি এলাকায় যুবলীগ নেতা সাইফুল ইসলাম জুম্মনের উপর হামলার ঘটনা ঘটে। পহেলা সেপ্টেম্বর হামলার শিকার জুম্মনের মেয়ে সানজিদা বাদী হয়ে বন্দর থানায় সিআর মামলা দায়ের করা হয়। সেই মামলায় আসামী ৮জনের মধ্যে সাংবাদিক শেখ আরিফকে প্রধান আসামী করা হয়। এদিকে মামলার যেই ঘটনার কথা উল্লেখ করা হয়েছে ওই সময় সাংবাদিক শেখ আরিফ অসুস্থ্য অবস্থায় বাড়িতে ছিলেন বলে জানান তিনি। শেখ আরিফ জাতীয় দৈনিক বর্তমান কথা ও দৈনিক সোজাসাপটা পত্রিকার বন্দর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। দীর্ঘদিন ধরে সাংবাদিকতার সাথে জড়িত আছেন তিনি। তার পিতা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক নাজিম মাষ্টার রনাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা। পরে মামলার ৯দিন পর সাংবাদিক শেখ আরিফ আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালত জামিন মঞ্জুর করেন।

RSS
Follow by Email