বুধবার, জুন ১৯, ২০২৪
Led04অর্থনীতি

সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা পেল প্রবীর কুমার সাহার “ড্রীম হলিডে”

লাইভ নারায়ণগঞ্জ: ২০২২-২৩ করবর্ষের সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠান হিসাবে নির্বাচিত হয় নরসিংদী জেলার ড্রীম হলিডে পার্ক। মঙ্গলবার (১২ ডিসেম্বর) অনুষ্ঠানে পূর্ব অঞ্চলের কমিশনার ভ্যাট ও কাষ্টমস মোঃ জাকির হোসেনের থেকে সম্মাননা ও ক্রেষ্ট গ্রহণ করেন ড্রীম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা।


ভ্যাট প্রদানে উৎসাহ দিতে প্রতি বছর ভ্যাট সপ্তাহ উজ্জাপনের মধ্যো দিয়ে, সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানকে পুরস্কার দিয়ে আসছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এরই ধারাবহিকতায় ঢাকা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারের পূর্ব অঞ্চলের অধীনে, সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানকে নির্বাচিত এবং সম্মাননা প্রধান করা হয়।

প্রসঙ্গত, প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা ড্রিম হলিডে পার্ক। প্রায় আড়াইহাজার শতাংশ জমির উপর ২০১১ সালে এ বিনোদন পার্ক গড়ে তোলা হয়। পার্কটিকে অনন্য সাধারণ করে গড়ে তোলার জন্য এতে ২০টি ভূত স্থাপন করা হয়েছে। যা দেখতে অনেকটা জ্যান্ত, কারণ এগুলো কখনও ভয়, কখনও আনন্দে মাতিয়ে রাখে শিশু-কিশোরদের। এছাড়া এখানে রয়েছে ওয়েবপুল। যেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে কান পাতলেই শোনা যাবে সমুদ্রের গর্জন। প্রকৃতির এক অপরূপ ছোঁয়ায় মনমাতানো পাহাড়ি ঝর্ণাও আছে এখানে। পার্কে বেশকটি কটেজ রয়েছে, যেখানে পর্যটকরা থাকতে পারবেন। এছাড়া রয়েছে অত্যাধুনিক সুইমিংপুল, এয়ার বাইসাইকেল, বাম্পারকার, সোয়ানর্বোড, ওয়াটারর্বোড, অত্যাধুনিক রোলার কোস্টার, ডেমুট্রেন,সুইংচেয়ার, স্পিডবোট, বাচ্চাদের অতিপ্রিয় নটিক্যাসেল, জাম্পিংহর্স, বসানো হয়েছে ফারকিংসহ বিভিন্ন রাইড। পাশাপাশি তৈরি করা হয়েছে আইস পাহাড়, যা দেখতে খানিকটা কাশ্মীরের পাহাড়ের মতো মনে হবে।

RSS
Follow by Email