রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led04ক্রীড়া

সরকারের টুর্নামেন্টের জন্য জাতীয় পর্যায়ে খেলোয়ার তৈরি হয়েছে: ডিসি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) এর সমাপনী ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ওই টুর্নামেন্টের সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময়ে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক।

তিনি বলেন, সরকারের এই টুর্নামেন্টের কারনে জাতীয় পর্যায়ে আমাদের অনেক খেলোয়ার তৈরি হয়েছে। সরকার জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে যে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে তার মাধ্যমে আজকে আমাদের অনেক ছেলেমেয়েরা খেলায় সুযোগ পেয়েছেন। ফলে একদিন তারা হয়তো জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করবে। অল্প দিনের মধ্যে সুন্দর একটি টুর্নামেন্টের আয়োজন করার জন্য আমি জেলা ক্রীড়া অফিসারসহ সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

সমাপনী খেলায় (বালক) এ সোনারগাঁ উপজেলা টিম টাইব্রেকারে ৬-৫গোলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অপরদিকে (বালিকা) সোনারগাঁ উপজেলা টিম ১-০ গোলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা রেজওয়ান-উল-ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর রবিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার, নাসিক কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য মাহবুব হোসেন বিজন, জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবিরসহ আরও অনেকেই।

জানাগেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও ৫টি উপজেলার মোট ১২টি দলের অংশ গ্রহণে মধ্যে দিয়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। যার মধ্যে (অনূর্ধ্ব-১৭ বালক) ৬টি দল এবং বালিকা (অনূর্ধ্ব-১৭ বালিকা) ৬টি দল খেলায় অংশ গ্রহণ করেন।

দল গুলো হলো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ সদর উপজেলা, সোনারগাঁও উপজেলা, রূপগঞ্জ উপজেলা, বন্দর উপজেলা, আড়াইহাজার উপজেলা।

RSS
Follow by Email