সোমবার, মে ২০, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সরকারের উন্নয়নের দৃষ্টান্ত, মানুষের দোরগোড়ায় পৌছে দিব: পারভেজ

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে টিয়া পাখি প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহাবুব পারভেজ। মঙ্গলবার (৭ মে) জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি।

এসময় সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহাবুব পারভেজ জানান, আমি জনগণের জন্য কিছু করার আকাঙ্খা নিয়ে, নির্বাচনে অংশগ্রহণ করেছি। সরকার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন। আমি চাই, সরকারের উন্নয়নের দৃষ্টান্তগুলো মানুষের দাড় গোড়ায় পৌঁছে দিতে।

তিনি আরোও বলেন, আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের খেদমত করতে পারি। আমি যে আশা নিয়ে যে ভরসা নিয়ে নির্বাচন করছি, আপনাদের ভোটের মাধ্যমে আমাকে সে সুযোগটা করে দিবেন। ভাইস চেয়ারম্যান পদে অন্যান্য প্রার্থীদের মধ্যে মাসুম চৌধুরী পেয়েছেন তালা প্রতীক, আজিজুল ইসলাম মুকুল পেয়েছেন মাইক প্রতীক, মো: ফয়েজ শিপন পেয়েছেন চশমা প্রতীক ও জাহাঙ্গীর পেয়েছেন টিউবওয়েল প্রতীক।

উল্লেখ্য, আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে সোনারগাঁও উপজেলা পরিষদের নির্বাচন। সেদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

RSS
Follow by Email