শনিবার, জুন ২২, ২০২৪
Led02বন্দররাজনীতি

সরকারি-বেসরকারি উভয় এখন হাট নিয়ে ব্যবসা-বানিজ্য করতেছে: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে বন্দর উপজেলায় পশুর হাট নিয়ে যাতে কোন অশান্তি না হয় সেই বিষয়ে কড়া হুশিয়ারি উচ্চারণ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। পাশাপাশি এসকল বিষয় প্রশাসনকে সামাল দেওয়ার জন্যও বলেছেন তিনি।

রোববার (৯ জুন) বেলা ১২টায় বন্দর উপজেলায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

সেলিম ওসমান বলেন, ইদানিং গরুর হাট নিয়ে আবার শুরু হয়েছে। এত বছরের গরুর হাট নিয়ে কোন কথা বলতে হয় নাই। এখন সরকারি-বেসরকারি উভয় এখন হাট নিয়ে ব্যবসা-বানিজ্য করতেছেন। আমি এমনও দেখেছি, একটি হাট বরাদ্দ দেওয়ার পর তার হাফ কিলোমিটার পরে আরেকটি হাট বরাদ্দ দিয়ে দেওয়া হয়েছে। অন্যান্য জেলায় এমপির অনুমোতি সাপেক্ষে হাটের অনুমোতি দেওয়া হয়, কিন্তু নারায়ণগঞ্জের ব্যপারে এটা উল্টা।

তিনি আরও বলেন, হাট বানাইছেন ঠিক আছে, এই হাট নিয়ে যদি কোন অরাজকতা হয়, সরকারি কর্মকর্তা যারা আছেন; আমি কাউকে ভয় পাই না। এই হাট নিয়ে যাতে কোন অরাজকতা না হয়, গুন্ডামি না হয়; তার ব্যবস্থা আপনারা করেন। পুলিশ, ইউএনও সাহেবের উপর দায়িত্ব হাটকে সামাল দেওয়ার। আমার বন্দরে হাট নিয়ে যাতে কোন অশান্তি না হয়।

এসময় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ মুহাইমিন আল জিহানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহাম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয়রা।

RSS
Follow by Email