সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

সমাজে কিশোর গ্যাং সমস্যা হয়ে দাড়িয়েছে: শাহ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: বর্তমান সমাজে কিশোর গ্যাং একটি সমস্যা হয়ে দাড়িয়েছে। কিশোর গ্যাং এর ছেলেপেলেরা সারাদিন মাস্তানি ও চাঁদাবাজী করে আর এই টাকা দিয়ে মাদক সেবন করে বলে মন্তব্য করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে কুতুবপুরের ক্বিরাতুল কুরআন ইন্টারন্যাশনাল হিফজ মাদরাসায় এক বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, মাদকের জন্যই কিন্তু কিশোর গ্যাং তৈরি হয়। আমাদের দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে কিন্তু বর্তমান সমাজে মাদক একটি ব্যাধি হয়ে দাড়িয়েছে। তাই আমাদের নারায়ণগঞ্জ-৪ আসেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান এই সমাজকে মাদক মুক্ত করার জন্য উদ্যোগ নিয়েছেন। এবং তিনি আপনাদের সবার কাছে সহযোগিতা চেয়েছেন।

এসময় মাহমুদপুর বাইতুল আলী জামে মসজিদের মোতাওয়াল্লী মো. ফজর আলী সাহেবের সভাপতিত্বে ও অত্র মাদ্রাসার প্রিন্সিপাল মো. শাহাদাত হোসেন এর পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সদস্য আল মামুন মিন্টু ভূইয়া, কুতুবপুর ইউনিয়ন পরিষদ ১নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমীন হোসেন সাগর, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. সুরুজ বেপারী সহ স্থানীয় সমাজ সেবক মুরুব্বিগণ।

RSS
Follow by Email