শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led02

সবসময় ভুল ধরি, তাই আমি সেলিম ওসমান: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ঐতিহাসিক শিক্ষা প্রতিষ্ঠান ‘নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে’ উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে বার্ষিক মিলাদ, এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে শিক্ষার্থী-অভিভাবকদের উপস্থিতিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. মাহমুদুল হাসান ভূঁইয়ার সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর শওকত হাসেম শকু, কামরুল হাসান মুন্না ও মাকসুদুল আলম খন্দকার খোরশেদ প্রমুখ।

প্রধান শিক্ষককে প্রশ্ন করে সেলিম ওসমান বলেন, প্রধান শিক্ষক সাহেব আপনার কাছে একটা জিনিস জানতে চাই। এই নারায়ণগঞ্জ থেকে একজন জাতীয় পুরস্কার পেয়েছে এই ভাষার মাসে, তার নাম কি?…প্রধান শিক্ষক বলেন? আপনি ইতিহাস নিয়ে কথা বলছিলেন। আমি সবসময় কিন্তু ভুল ধরি। তার জন্যই আমি সেলিম ওসমান। আপনি যেই ইতিহাস জানেন না, সেই ইতিহাস আপনি বলেন কেন? আগে আপনি নিজে পড়াশোনা করেন। তারপর ছাত্রদের সামনে বলেন। নারায়ণগঞ্জের ঐতিহ্য এই বাচ্চাদের শোনার দরকার নাই। আপনি যা বক্তব্য দিচ্ছিলেন, সেটা টেবিলে চলে। আপনি কি উন্নয়ন করেছেন? কি করতে চান? সেটা টেবিলের তলে। আমার কোমলমতিদের সামনে এটা চলে না। আজকে তারা এখানে এসেছে উৎসব করার জন্য।

RSS
Follow by Email