বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লারাজনীতি

সন্ত্রাসী গডফাদার জিয়া হলে কোন হস্তক্ষেপ যাতে না করে: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের গডফাদার শামীম ওসমানের নির্দেশে আমাদের স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমানের ম্যুরাল ভেঙে ফেলা হয়েছে। গণমাধ্যমের মাধ্যমে আমরা ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছিলাম যে, এ ব্যাপারে কোন সিদ্ধান্ত না নেওয়া হলে আমরা কঠোর কর্মসূচীতে যাব। ৭২ ঘন্টা গতকাল শেষ হয়েছে। এখন পবিত্র রমজান মাস, ঈদের আর বেশি দিন নেই। নারায়ণগঞ্জবাসীর কোন ভোগান্তি যাতে না হয় তাই আমরা কঠোর কর্মসূচীতে এখনও যাই নি।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ শেষে এ কথা বলেন তিনি।

এড. ইউসুফ খান টিপু বলেন, আমরা আজ ডিসি সাহেবের সাথে সাক্ষাৎ করেছি। যথাযথ স্থানে জিয়াউর রহমানের ম্যুরাল পুন:স্থাপন, জিয়া হল ভেঙে ফেলার কোন সরকারী সিদ্ধান্ত নেওয়া হয়েছে কি না, জিয়া হলের যেন নাম পরিবর্তন না করা হয় এবং সন্ত্রাসী গডফাদার অবৈধভাবে হস্তক্ষেপ করতে চাইছে, সে হস্তক্ষেপ যাতে না করে সে ব্যাপারে আলাপ করেছি। ঈদের পর অবশ্যই মহানগর ও জাতীয় দলের নেতাদের সাথে কথা বলে রাজনৈতিক কর্মসূচীতে যাব। আমরা ডিসি সাহেবের মাধ্যমে সরকারের কাছে আবদেন করেছি, যাতে জিয়াউর রহমানের ম্যুরাল যথাস্থানে পুন:স্থাপন করা হয় ও জিয়া হলের নাম পরিবর্তন না করা হয়। আমরা এটাও জানিয়েছি, আমাদের দাবি মেনে না নেওয়া হলে আমরা রাজপথে নামবো ও কঠোর কর্মসূচীতে যাব।

এর আগে, জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করেন মহানগর বিএনপির নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

RSS
Follow by Email