শনিবার, জুন ১৫, ২০২৪
সদর

সনাতন ধর্মাবলম্বী ২৫০ পরিবারের মাঝে পূজার শাড়ি ও লুঙ্গি বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের ২৫০ টি পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। আবুল হোসেন খন্দকার স্মৃতি সংসদের উদ্যোগে শনিবার (২১ অক্টোবর) বিকেলে দেওভোগ জান্নাত কনভেনশন হলে এই আয়োজন করা হয়।

শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন আবুল হোসেন স্মৃতি সংসদের পরিচালক ও রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটি এর যুগ্ম সম্পাদক দিদার খন্দকার।

শাড়ি ও লুঙ্গি বিতরণ শেষে দিদার খন্দকার বলেন, ‘আমরা সবাই যেন মিলেমিশে ধর্মীয় উৎসব পালন করতে পারে সেজন্য আমার এই ক্ষুদ্র চেষ্ট। আমার এই উপহারটি নিয়ে আমাকে ধন্য করবেন। আমি আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে করে সব সময় আপনাদের কল্যাণে কাজ করতে পারি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মহানগরের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চন্দ্র কুণ্ডু, বঙ্গসাথী ক্লাবের সদস্য জুয়েল, খোকন, স্বপন, রোটারীয়ান শাহিনা খন্দকার, নারায়ণ চন্দ্র সাহা, আদিত্য সাহা, সোহাগ, সুমন, মামুন সহ আরও অনেকে।

এর আগে, গত শুক্রবার নারায়ণগঞ্জ লক্ষী নারায়ণ সরকারী বালক বালিকা বিদ্যালয়ের প্রাইমারী শাখার ৩০ জন সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীর মাঝে পূজার পোশাক উপহার দেওয়া হয় সংগঠনের পক্ষ থেকে।

RSS
Follow by Email