সোমবার, মে ২০, ২০২৪
Led02সদর

সদস্যদের ভালোবাসায় কৃতজ্ঞ, ক্লাব ভব‌নের কাজ শেষ হ‌বে: টিটু

লাইভ নারায়ণগঞ্জ: ‘ক্লাব নির্বাচন সবসময় উৎসব মূখর হয়। এটা ক্লাবের সকল মেম্বারের জন্য একটি মিলন মেলার মতো। ১৩১ বছরের ঐতিহ্যবাহী এই ক্লাবের নির্বাচন একটু জাকজমকপূর্ণই হয়। এই নির্বাচন নিয়ে ৫ বার হলো আমি অংশ গ্রহণ করেছি। ক্লাবের সদস্যরা আমাকে যে ভালোবাসা দিয়েছে, যে সম্মান দিয়েছে তার প্রতি আমি অনেক কৃতজ্ঞ।’

নারায়ণগঞ্জের ক্লাবের ৫ম বা‌রের ম‌তো সভাপ‌তি নির্বা‌চিত হ‌য়ে নিজের প্রতিক্রিয়া এ কথা বলেন তানভীর আহমেদ টিটু।

তানভীর আহমেদ টিটু বলেন, ক্লাবের বছরব্যাপি যে কার্যক্রম গুলো থাকে, আমরা সেগুলো ধারাবাহিক ভাবেই পরিচালনা করবো। আর আমাদের গুরুত্বপূর্ণ কাজ হলো, ক্লাবের ভব‌নের যে কাজগুলো বাকি তা সম্পন্ন করা। ক্লাবের সদস্যদের ইচ্ছা বা আশার কথা মাথায় রেখেই আমরা যারা নির্বাচিত কমিটির সদস্য, তারা কাজ করবো।

প্রসঙ্গত, শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনের জন্যে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেন তানভীর আহমেদ টিটু। সিনিয়র সহ সভাপতি পদে বিপ্লব সাহা রামু, সহ সভাপতি এস এম রানা, পরিচালক পদে ৯ জন- আমিনুজ্জামান মৃধা, ইফতেখার আহমেদ পুলক, দুলাল মল্লিক, সেলিম রেজা সিরাজী , মো. সাইফুর রহমান , মো. তাইজুদ্দিন আহমেদ , মঈনুল হাসান, সোহাগ রনি নির্বাচিত হন। ক্লাব কমিটি নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২০৩৬ জন। এর মধ্যে নারী ভোটার ৬৩১ ও পুরুষ ভোটার ১৪০৫। এবছর নির্বাচনে ভোট দিয়েছে ১৩৯৩ জন।

RSS
Follow by Email