রবিবার, জুন ২৩, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

সদর থানা বিএনপি ইফতারে আজাদ ‘সরকার তৃণমূল নেতাকর্মীদের অত্যাচার করেছে, ধ্বংস করতে পারেনি’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। রবিবার (৭ এপ্রিল) নগরীর নবাব সলিমুল্লাহ সড়কের পাশে একটি রেস্তোরাঁয় নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র উদ্দ্যেগে ওই মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। প্রধান আলোচক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও প্রধানবক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, আপনারা আজকে যে স্বাধীন বাংলাদেশ দেখছেন, এই স্বাধীন বাংলাদেশের ঘোষণা দিয়েছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তাঁর ম্যুরাল ভাঙ্গাকে আমরা বিএনপির নেতারা ভালো ভাবে নেইনি। এই সরকার আমাদের তৃণমূল নেতাকর্মীদের অনেক অত্যাচার করেছে কিন্তু ধ্বংস করতে পারেনি। তৃণমূল নেতাকর্মী নিয়ে আমাদের দল অনেক শক্তিশালী।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জিয়া হল একটি ঐতিহ্য, আমাদের এই ঐতিহ্যবাহী ভেংঙে দিলেও মানুষের কি ভুলে যাবে। এটা আসলে আপনারা হিনমন্যতির পরিচয় দিয়েছেন। আমি সরকারকে বলতে চাই, এটা শহীদ প্রেসিন্টেড জিয়াউর রহমান মানুষের হৃদয়ে বসবস করেন। একটি ম্যুরাল ভাঙছে ,একপি ম্যুরাল তাদের নাম মুছে ফেলা যাবে না। আমাদের নেতা তারেক রহমানকে ভূয়া মামলা দিয়ে রেখেছে, কিন্তু মানুষের মনের থেকে তাকে মুছে ফেলা যাবে না। তিনি এই দেশের মানুষের হৃদয়ে বসবাস করে।

ম্যুরাল ভেঙ্গেছেন এবার আবার ঠিক করে দেন, নয়তো এই দেশের মানুষ ও নারায়ণগঞ্জের মানুষ আপনাদের উপযুক্ত জবাব দিবে। রোজার মাস আর কয়েকটা দিন আছে। তারপর কিন্তু মানুষ কঠিন আন্দোলনে নামবে। যারা এই কুকর্ম করেছে তারা অচিরেই সংশোধন হন। এই মেরামত যাতে আমাদের করতে না হয়। দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্ব এই আওয়ামী লীগ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

নারায়ণগঞ্জ-মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, স্টেজে দাঁড়িয়ে অনেক বড় বড় কথা বলা যায়, কিন্তু যেদিন জিয়াউর রহমানের ম্যুরাল ভাঙ্গলো, সেদিন আমরা মহানগর ও থানা বিএনপির নেতাকর্মীরা দৌড়ে গিয়েছিলেন। আমরা কাউকে ভয় পাই না। ৪২ বছরের রাজনীতি করছি। আগে কাউকে ভয় পাইনি, এখনো পাই না, ভবিষ্যতেও পাবো না। শহীদ জিয়ার ম্যুরাল ভাঙ্গায় ফলে আন্দোলন হবে। আপনাদের সকলকে সেই আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানাই।

RSS
Follow by Email