রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লারাজনীতি

সত্যের পথে আসলে সমাজ সুন্দর হবে: শাহ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, এই দেশটাকে ভালোবাসি। এই দেশের মানুষকে ভালোবেসে দেশের কল্যাণে, দেশবাসীর কল্যাণে কাজ করতে চাই। এর জন্য প্রয়োজন সবার সহযোগীতা। তাই আপনাদের কাছে আমার ছোট্ট একটি অনুরোধ থাকবে। যারা আজ এখানে উপস্থিত আছি, তারা প্রত্যেকেই ৩ জন লোককে ভালো পথে আসার আহ্বান করুন। ভালো কাজ করার আহ্বান করুন, সত্যের পথে কাজ করার আহ্বান করুন। আমি মনে করি, আমরা প্রত্যেকে ৩ জন মানুষকে সত্যের পথে, ভালোর পথে আনতে পারি একটি সুন্দর সমাজ হবে। একটি সুন্দর সমাজ হলে একটি সুন্দর রাষ্ট্র হবে।

মঙ্গলবার (২ এপ্রিল) ফতুল্লার চতলার মাঠে এক ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। ফতুল্লা থানা ডেকোরেটর মালিক সমিতির পুনর্মিলনী উপলক্ষে এ ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফতুল্লা থানা ডেকোরেটর মালিক সমিতির সভাপতি মো. মেহেদী হাসান উজ্জল এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মো. রায়হান উদ্দিন জিল্লু ।

শাহ নিজাম বলেন, এখন পবিত্র রমজান মাস। আমরা প্রতিদিন জেনে না জেনে নানা অন্যায় কাজ, পাপ কাজ করেছি। আসুন আমরা পবিত্র এ মাসে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থণা করি। এবং সত্যের পথে, ন্যায়ের পথে আসার দৃঢ় প্রতিজ্ঞা করি। ইনশাল্লাহ আল্লাহ আমাদের ক্ষমা কবুল করবেন এবং একজন সুন্দর মানুষ হতে সাহায্য করবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউপি চেয়ারম্যান মো. ফাইজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সাইদুর রহমান রিপন, কাশিপুর ইউপি প্যানেল চেয়ারম্যান মো. আইয়ুব আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সেলিম রেজা, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আনিসুর রহমান স্যামল প্রমূখ।

RSS
Follow by Email