সোমবার, জুন ২৪, ২০২৪
Led02রাজনীতি

সকল উন্নয়নের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার: এমপি খোকা

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় এনে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে৷ দেশি-বিদেশি ষড়যন্ত্রকে উপেক্ষা করে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল উন্নয়নের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমি দায়িত্ব পালন করেছি মাত্র।

বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পযর্ন্ত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজারে বিশুদ্ধ পানি সরবরাহ স্কিম উদ্বোধন কালে এ কথা বলেন তিনি।

গঙ্গাপুর বাজারে বিশুদ্ধ পানি সরবরাহ স্কিম ছাড়াও কাজিপাড়া বাজার থেকে বেড়িবাঁধ পর্যন্ত রাস্তা, আদমপুর কাঁচা রাস্তার উপর সেতু নির্মাণ, আমগাঁও বড়গাঁও এলাকার আর সি সি রাস্তা ও সাদিপুর ইউনিয়ন পরিষদে বিশুদ্ধ পানি সরবরাহ স্কিমসহ ১০টি প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আল আমিন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান-উল ইসলাম, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ মোল্লাসহ প্রমুখ।

RSS
Follow by Email