বুধবার, জুন ১৯, ২০২৪
Led02রাজনীতি

সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিলেন এড. মাহমুদা মালা

লাইভ নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

দলীয় মনোনয়ন নিয়ে এড. মাহমুদা মালা লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমার রাজনৈতিক জীবনে প্রতিটি আন্দোলনে আমি প্রত্যক্ষভাবে অংশ নিয়েছি। সেই সুবাদে আমি মনোনয়ন নিয়ে আশাবাদী। মূলত যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন, প্রত্যেককেই যোগ্য বলে মনে করি। কিন্তু এই সিদ্ধান্ত সম্পূর্ণ নেত্রীর হাতে। নেত্রী আমাকে যোগ্য মনে করলে আমি মনোনয়ন পাবো।

তিনি আরও বলেন, আমি সবসময় মানুষের উপকার করার চেষ্টায় থাকি। নারায়ণগঞ্জবাসীর জন্য ভালো কাজ করার জন্য আমি সদা প্রস্তুত। এবার সংরক্ষিত আসনের এমপি হলে ইনশাল্লাহ আরও ভালোভাবে নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করবো।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য ৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৪ টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

RSS
Follow by Email