মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led05রাজনীতি

শোক সভায় শাহ নিজাম ‘ওরা বঙ্গোপসাগরের বিনিময়ে ক্ষমতা দিতে চাচ্ছে’

লাইভ নারায়ণগঞ্জ: ‘কেনো ১৯৯৬সালের আগে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারে নাই ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা ক্লিয়ার করে দিয়েছেন । আজ বঙ্গোপসাগরের বিনিময়ে ক্ষমতা দিতে চাচ্ছে, কিন্তু প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছে, দেশ বিক্রি করে ক্ষমতায় আসতে চাই না। কিন্তু আজ জামায়াত-বিএনপি ষড়যন্ত্র করছে, তারা বাংলাদেশকে আফগানিস্তান ও সিরিয়া বানানোর জন্য ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্র তারাই করছে যারা বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করেছেন, বোমা হামলা করেছে, এরা হলো বিএনপি-জামায়াত। এখন সিদ্ধান্ত আপনাদের আপনারা কাকে ভোট দিয়ে এই দেশকে রক্ষা করবেন।’

শুক্রবার (১৮ আগস্ট) সকাল থেকে রাত অব্দি ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড গুলোতে, জাতির জনক শেখ মুজিবুর রহমান ও ফজিলাতুন নেসা মুজিবসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ-মাহফিলে এসব কথা বলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম। প্রথমে সাইনবোর্ড এলাকায় শোক সভা শুরু করেন তিনি। এরপর মাহমুদপুর, কুতুবপুর ১নং ওয়ার্ড, রামারবাগ, তক্কার মাঠ ও বাজার, বৃহত্তর নন্দলালপুরে ২টি স্থান, পাগলা বাজার, কুতুবপুর শাহী বাজার হয়ে সর্বশেষ কুতুবপুর আদর্শ নগর এলাকায় শেষ করেন।

তিনি বলেন, জীবন যৌবন শেষ করে আমাদের বাঙ্গালীর মুক্তির জন্য জেল খেটেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ঘাতকরা বঙ্গবন্ধুকে ১৯৭১ সালে দাবিয়ে রাখতে পারে নাই, তাই ১৯৭৫ সালে হত্যা করেছে। তবুও দেশের মানুষের মুক্তির জন্য বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা এই দেশে ফিরে এসেছে মানুষের কল্যাণের জন্য। ১৯৯৬ সালে এই দেশের হাল ধরেছেন। ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত অনেক ষড়যন্ত্র করেছেন জামায়াত-বিএনপি, বিদেশীদের সাথে মিলে। সে সময় গ্যাস বিক্রি করার জন্য বলেছে কিন্তু প্রধানমন্ত্রী সেটা করেনি। জাতির ভালোর জন্য সেটা প্রত্যাখান করেছেন।

তিনি আরও বলেন, আজ শামীন ওসমান চেষ্টা করছে এই নারায়ণগঞ্জকে উন্নতির দিকে নিয়ে যাওয়ার জন্য। স্বাধীনতার ৫০ বছর পরও বিএনপি জামায়াত আমাদের বাংলাদেশকে পরাধীন করতে চাচ্ছে। পরিশেষে বলতে চাই, আগামীতে যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে রক্ষা করতে পারে সেই জন্য তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। আপনাদের কাছেই এই দেশেত ভবিষ্যৎ।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন,জেলা কৃষক লীগের সভাপতি এড. ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা সেচ্ছাবেবক লীগ নেতা ছগীর আহমেদ, ফতুল্লা থানা আওয়মী লীগে যুগ্ম সম্পাদক এইচ এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক মানিক চাঁন, কুতুবপুর ৪,৫ ও ৬ ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কুতুবপুর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আলমগীর হোসেনসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email