বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led01রাজনীতিসিদ্ধিরগঞ্জ

শেখ হাসিনা কত কঠোর ৭ তারিখের পর দেখবেন: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ওরা বাংলাদেশকে একটা কলোনি বানাতে চায়। এটা হবে না যতদিন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা একজন হিমালয় পর্বত। বাংলাদেশ আজ বিশ্বের ৩৫তম অর্থনীতির দেশ। পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ করল বিশ্বব্যাংকে, সিঙ্গাপুরের আদালতে। নেত্রী বললেন আয়, প্রমাণ কর। সেটা আজ মিথ্যা প্রমাণিত হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) বিকালে এনসিসি ৮নং ওয়ার্ডে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, শেখ হাসিনা কত কঠোর হতে পারে, আমরা কত কঠোর হতে পারি সেটা ৭ তারিখের পর দেখবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সাচ্চা মুসলমান। তিনি ফিলিস্তিনের ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি জাতীয় শোক ঘোষণা করেছেন। আমেরিকা অ্যাম্বাসির পতাকাও অর্ধনমিত রাখতে হয়েছে। ফিলিস্তিন ইস্যুতে কথা বলে না আমেরিকা। বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম ফিলিস্তিন ইস্যুতে তারেক রহমানকে বললেন, আমাদের প্রতিবাদ করা উচিত। তখন তারেক রহমান বলেন, ফখরুল সাহেব চুপ থাকেন! কেন? ওদের বিদেশি প্রভুরা রাগ করবে!

তিনি আরও বলেন, আমাকে মানুষের ঘরে যাওয়ার সুযোগ করে দিয়েন। এতো মানুষ আমার ভালো লাগে না। আমি মানুষের মনের ভেতর জায়গা করতে চাই। উন্নয়ন প্রজেক্ট আমি আনতে পারব, তবে একটা জিনিস পারব না। সেটা হলো – মাদক ও সন্ত্রাস। আমাদেরও খারাপ লোক আছে। এবার আর কাউকে ছাড় দেব না। আমি আল্লাহর ঘরে গিয়ে ওয়াদা করেছি – চেষ্টা করব। তবে আমি একা পারব না। আপনাদের সকলকে নিয়ে, ভালো মানুষগুলোকে নিয়ে মাদক সমস্যা নির্মূল করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান প্রমুখ।

RSS
Follow by Email