শুক্রবার, জুলাই ১২, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

শুক্রবার ইসলামী আন্দোলনের বিক্ষোভ

লাইভ নারায়ণগঞ্জ: ভারতের সাথে চুক্তি বাতিল ও চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেফতারের দাবিতে ৫ জুলাই (শুক্রবার) বিক্ষোবের ডাক দিয়েছে জেলা ইসলামী আন্দোলন। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে জেলা ইসলামী আন্দোলনের প্রচার ও দাওয়া বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মাও. লোকমান হোসাইন জাফরী, প্রধান বক্তা ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। সভাপতিত্ব করবেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাও. দ্বীন ইসলাম। প্রোগ্রাম সফল করতে থানায় থানায় ইতোমধ্যে সফর শেষ করেছে নগর ও জেলা নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার যৌথ সভায় নেতৃবৃন্দ বলেন, ভারতের কর্মকান্ডে ইসলাম ও মুসলিম বিদ্বেষ ফুটে উঠছে। ভারতকে তাদের অবস্থান পরিহার করতে হবে। অন্যথায় মুসলিম বিশ্বকে ভারতের মুসলিম বিদ্বেষের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলন গড়ে তুলতে হবে। রক্তে দিয়ে অর্জন করা স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে আমরা কখনই ভারতে দিয়ে দিতে পারি না। আগামীকালের মিছিলে স্বত:স্ফূর্তভাবে উপস্থিত থাকতে সকল সচেতন জনগণকে উদাত্ত আহবান জানান।’

RSS
Follow by Email