বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
বিনোদন

শীতে উষ্ণতা ছড়াক রঙ বাংলাদেশ‘র পোশাক

হিমেল হাওয়া বইতে শুরু করেছে চারিদিকে। শুরু হয়ে গেছে কুয়াশার মাঝে মাঝে রোদের উঁকি-ঝুঁকি। এসে গেছে পিঠা উৎসবের সময়। উষ্ণতায় জড়ানো গরম কাপড়ে শীতল আবহাওয়াকে উৎসবমুখর পরিবেশেই উপভোগ করা হয় প্রতি বছর। শীতের শীতলতাকে উষ্ণতায় ঢেকে দিতে রঙ বাংলাদেশ এর এবারের শীতের আয়োজন ‘শীত উৎসব-উষ্ণতা ছড়াক পোশাকে’।

শীত উৎসব আয়োজনে থাকছে আকর্ষণীয় শাড়ি, পাঞ্জাবি, শার্ট, শাল, সোয়েটার, স্কার্ফ, ছেলে ও মেয়েদের কটি, শ্রাগ ও ফুলশ্লিভ টিশার্ট। যা দৈনন্দিন কর্মজীবনে স্বাচ্ছন্দভাবেই ব্যবহার করা যাবে। যেকোন অফিস, পার্টি বা রেগুলার ব্যবহার এর উপযোগী করেই তৈরি করা হয়েছে শীতের পোশাক। পাখির রঙ, জিওমেট্রিক ও ফ্লোরাল থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীত সংগ্রহ। মূল রং হিসেবে কালো, অ্যাশ, সাদা, ব্রাউন, ইয়েলো অকার, মেজেন্টা, নীল, পিচ, লাইট ব্রাউন ব্যবহার করা হয়েছে। কটন, ভিসকস,লিলেন ও নিট কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানান ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে কাট এন্ড সুইং, প্যাচওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট ও হাতের কাজ। ট্র্যাডিশনালের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এসংগ্রহের বিশেষ আকর্ষণ।

শীতের এই সংগ্রহগুলো করা হয়েছে মূল ব্র্যান্ড রঙ বাংলাদেশ ছাড়াও সাবব্র্যান্ড ওয়েস্টরঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের সামগ্রী। প্রতিটি পণ্য রয়েছে সকলের সাধ্যের মধ্যে। রঙ বাংলাদেশ এর ঢাকা ও ঢাকার বাহিরের সকল আউটলেটে পাওয়া যাবে শীতকালিন এই আয়োজন। শুধু তাই নয় সকলের সুস্বাস্থ্যের কথা ভেবে অনলাইনে থাকছে নির্দিষ্ট কেনাকাটায় উপহার, আকর্ষনীয় মাস্ক একদম ফ্রি।

অনলাইন প্ল্যাটফর্মে শীতকালিন পণ্য ক্রয়ে ভিজিট করুন www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh এ। যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন রঙ বাংলাদেশ এর হোয়াটসঅ্যাপ সম্বলিত হটলাইন নাম্বার ০১৭৭৭৪৪৩৪৪ ও ০১৭৯৯৯৯৮৮৭৭ তে।

RSS
Follow by Email