শনিবার, জুন ২২, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

শীতার্ত মানুষদের মাঝে জেলা বাসদের কম্বল বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: ছিন্নমূল অতিদরিদ্র শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছে জেলা বাসদ সংগঠন। সোমাবার (১৫ জানুয়ারি) ২ নং রেল গেটস্থ জেলা কার্যালয়ে কম্বল বিতরণ করেন তারা

এসময় উপস্থিত ছিলেন বাসদের জেলার আহ্বায়ক নিখিল দাস, সদস্যসচিব আবু নাঈম খান বিপ্লব, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, জেলার গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের সভাপতি সেলিম মাহমুদ, বাসদ ফতুল্লা থানার আহ্বায়ক এম এ মিল্টন, জেলা রি-রোলিং স্টিল মিলস শ্রমিক ফ্রন্টের সাধারণ সম্পাদক এস এম কাদির।

এসময় নিখিল দাস বলেন, দ্রব্যমূল্যের চাপে সাধারণ মানুষ পিষ্ট। মানুষ ইতিমধ্যে তার খাদ্য তালিকা থেকে খাবার কমিয়ে দিয়েছে। নিত্য পণ্যের দাম প্রতি নিয়তই বাড়ছে। সরকার একটা একদলীয় নাটক মঞ্চস্থ করে আবার ক্ষমতাসীন হয়েছে। ১৪ সালে বিনা ভোটের নির্বাচন, ১৮ সালে নিশি ভোটের নির্বাচন আর এবার আমি ও ডামির নির্বাচন করে সরকারে এসেছে। দুর্নীতিবাজ, সিন্ডিকেট ব্যবসায়ী, টাকা পাচারকারী, ব্যাংক খেলাপিদের অবাধ লুণ্ঠনের সুযোগ দিয়ে ক্ষমতায় থাকতে চাচ্ছে। ফলে নির্বাচনের আগে পরেও চালসহ বিভিন্ন নিত্যপণ্যের দাম বেড়েছে। দাম বাড়ছে কিন্তু সাধারণ মানুষের আয় বাড়ছে না। প্রচন্ড শীতে দরিদ্র মানুষ মারাত্মক কষ্টে আছে। সরকারের তরফ থেকে কার্যকর কোন পদক্ষেপ নেই। বাসদের পক্ষ তার ক্ষুদ্র সামর্থের মধ্যে সব সময় প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাড়ানো হয়। এবারও সীমিত হলেও শীতার্ত মানুষকে সহযোগিতার উদ্যোগ নেয়া হয়েছে। নেতৃবৃন্দ সমাজের সামর্থবান মানুষকে শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

RSS
Follow by Email