বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েসদর

শীতলক্ষ্যা নদীতে পুলিশের অভিযান, ৪ চাঁদাবাজ আটক

লাইভ নারায়ণগঞ্জ: শীতলক্ষ্যা নদীতে চাঁদাবাজি করার সময় হাতে নাতে ৪ চাঁদাবাজকে আটক করেছে নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে শীতলক্ষ্যা নদীর শান্তিনগর এলাকা থেকে তাদের আটক করে সদর নৌ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির কাজে ব্যবহৃত দুটি লাঠি ও চাঁদাবাজির নগদ ৮ হাজার ১শ’ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নরসিংদী সদর উপজেলার বড়গুষ্ঠি এলাকার মো. হাতেম আলীর ছেলে ,মো. আবু বক্কর সিদ্দিক (১৯), চর কিশোরগঞ্জ মোল্লা পাড়া এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৩৫), উত্তর কোটগাঁও মো. মহিউদ্দিন মিয়ার ছেলে মো. মোবারক হোসেন (৫৪), মুন্সীগঞ্জ সদর উপজেলার হাটলক্ষীগঞ্জ এলাকার মৃত বাচ্চু মিঢার ছেলে মো. শফিকুল ইসলাম (৪২)।,

এ বিষয়ে সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, এরা সবাই চিহ্নিত চাঁদাবাজ। দীর্ঘদিন ধরেই তারা এ চাঁদাবাজির সাথে যুক্ত। আমরা গোপন সংবাদের ভিত্তিতে আজ (গতকাল) খুব সকাল থেকেই শীতলক্ষ্যা নদীতে অভিযান চালাই। অভিযানের এক পর্যায়ে শান্তিনগর এলাকার মধ্যবর্তি স্থান থেকে ৪ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হই। এবং তাদের কাছ থেকে চাঁদাবাজির কাজে ব্যবহৃত দুটি লাঠি ও চাঁদাবাজির নগদ ৮ হাজার একশত টাকা উদ্ধার করি। এটা আমাদের নিয়মিত অভিযান। যতদিন না শীতলক্ষ্যা নদী চাঁদাবাজ মুক্ত না হবে, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

RSS
Follow by Email