সোমবার, মে ২০, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

শিশু ধর্ষণের অভিযোগে সোনারগাঁয়ে এক তরুণ গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে এক তরুনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের দাবি গ্রেপ্তারকৃত ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি। রবিবার (২৮ জানুয়ারি) সোনারগাঁও উপজেলার প্রতাপনগর এলাকা থেকে র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম মো. এনামুল মিয়া (১৯)। সে গাইবান্দা সদরের উত্তর গিদারী (গাছের ভিটা) এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক (অতিরিক্ত পুলিশ সুপার) কাজী শাহাবুদ্দিন আহম্মেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ১২ জানুয়ারি রাত অনুমান ৮টায় বাদীর শিশু মেয়ে (১১) তার বড়বোনের সাথে প্রতিবেশী ভাই মো. জুয়েল মিয়ার বিয়ের অনুষ্ঠান দেখার জন্য যায়। বিয়ের অনুষ্ঠান চলাকালে সোয়া ৮টায় অভিযুক্ত এনামুল মিয়া ভিকটিম শিশুকে কৌশলে ডাক দিয়ে গাইবান্দা সদর এলাকায় এক পুকুর পাড়ে কলা গাছের নিচে নিয়ে যায়, পরে বিবাহের প্রলোভন দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর বাদি ভিকটিমের মা গাইবান্ধা জেলার সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

র‌্যাব-১১ জানায়, র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত মো. এনামুল মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাকে গাইবান্ধা সদর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email