সোমবার, জুন ২৪, ২০২৪
Led03রাজনীতি

শিল্প কারখানার মালিকরা ভালো থাকলে দেশ ভালো থাকবে: মন্ত্রী গাজী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: লাইভ নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, বর্তমানে বৈদেশীক মুদ্রার সংকট চলছে। আপনারা রপ্তানী করে সেই বৈদেশীক মুদ্রাই আনছেন। আপনারা বৈদেশীক মুদ্রা অর্জন না করলে আরও বেশি সংকটে পরতো দেশ। শিল্প কারখানার মালিকরা ভালো থাকলে দেশ ভালো থাকবে। দেশ ভালো থাকলে দেশের মানুষ ভালো থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসা বান্ধব। তিনি আপনাদের বিদ্যুৎ থেকে শুরু করে গ্যাস, যোগাযোগ ব্যবস্থার সুবিধা দিচ্ছেন।

দেশে পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিকেএমইএ প্রধান কার্যালয়ের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে শনিবার (১৬ সেপ্টম্বর) দুপুরে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

এর ভাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ভবনটির উদ্বোধন করেন।

পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আমরা যদি সবাই মিলে প্রধানমন্ত্রীকে আবারও নির্বাচিত করতে পারি তাহলে আমরা উন্নয়নের ধারাবাহিকাতা বজায় রাখতে পারবো। আপনারা যদি সবাই মিলে চেষ্টা করেন, তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও নির্বাচিত হবে এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশে রূপ নিবে।

মন্ত্রী আরও বলেন, ‘একটা সময় নারায়ণগঞ্জে আসার কথা শুনলেই আমার মাথা ব্যথা উঠে যেতো। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাস্তার সম্প্রসারণ করায় যানজট অনেকটা কমে গেছে। পুরোপুরি বাস্তবায়ন হলে নারায়ণগঞ্জে যানজট ফকফকা হযে যাবে।’

উদ্বোধনের পর মতবিনিময় সভার আয়োজন করে বিকেএমইএ।

কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয় দুপুর পৌনে ১ টায়। এরপর ক্রেজ দিয়ে সম্মাননা প্রদান করা হয় অতিথিদের।

বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি মো. রাশেদ, গাওহার সিরাজ জামিল, ফজলে শামীম এহসান, অমল পোদ্দার, আকতার হোসেন অপূর্ব উপস্থিত ছিলেন।

সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেলসহ ১২০০ ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email