শনিবার, মে ২৫, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

শিল্পের প্রসার করে বন্দরবাসীর দু:খ মোচন করতে চাই: এমএ রশিদ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশিদ বলেছেন, এলাকার মানুষের সাথে কথা-বার্তা হলে স্বজনপ্রীতি বাড়ে। কোন এলাকায় ৫০০ মানুষের সাথে কথা বলে আমি যত না খুশি হই, তার চেয়ে বেশি খুশি হই যখন ওই এলাকার মুরুব্বিদের নিয়ে বসে কথা বলি। আজ আমার সামনে এমন মানুষরা বসে আছেন যারা এ সমাজকে নিয়ন্ত্রণ করেন, সমাজকে পরিচালনা করেন, সমাজের দেখাশোনা করেন। যখন কোথাও রাজনৈতিক সভা হয় সেখানে ১৮ থেকে ৩০ এর মধ্যে ছেলেদের ভিড় করতে দেখেছি। সেখানে মুরুব্বিরা এসে বসতে পারেন না। তাই আজ মুরুব্বিদের মাঝে এসে আমি বেশ আনন্দিত।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে তমুদরদি বালুচরে ৪নং ওয়ার্ডে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। মতবিনিময় সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয় এবং এমএ রশিদ তার নির্বাচনী ক্যাম্পের উদ্বোধন করেন।

রশিদ বলেন, বছর খানেক আগে যখন এখানে রাস্তার কাজ ধরা হয়েছিল, তখন আমি অনেকবার এসেছি। কারণ ছিল, রাস্তা করানোর কন্ট্রাকটোরদের দেখার দায়িত্ব আমার। তাদের কাজকর্ম দেখার জন্য বেশ কয়বার এসেছি। সাধারণ মানুষ যাতে সহজে যাতায়াত করতে পারে, কোন ভোগান্তি না হয় সেটা নিশ্চিত করতেই আমি কড়া নজরদারি রেখেছিলাম। চেয়ারম্যান হওয়ার পর থেকেই আমার স্বপ্ন এখানে রাস্তাটা আরও চওড়া করা, আমার পরিকল্পনা মতো করে করতে পারা। তবেই এখানে শিল্পায়ন হবে, শিল্পের প্রসার হবে। বন্দরের উন্নয়ন হবে। নদীর পাশে থাকায় শিল্প করা অনেকটা সহজ, এর জন্য আমি কাজ করছি। ইনশাল্লাহ আল্লাহ আমার হায়াত দারাজ করলে, আপনারা আমাকে আবারও সুযোগ দিলে আমি বন্দরবাসীর উন্নয়নে কাজ করে যাব। আপনাদের দু:খ লাঘব করতে, আপনাদের অর্থনৈতক সুযোগ-সুবিধা দিতে আমি কাজ করছি, সামনেও করবো। ১৮ বছর আগে এখানের সেন্টার থেকে আমি বিপুল ভোটে পাশ করেছিলাম, আশা করি এবারও আপনারা আমার পাশে থাকবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, বন্দর উপজেলা আওয়ামী লীগের শ্রম-বিষয়ক সম্পাদক মো. মোক্তার হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. গিয়াসউদ্দীন, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের মো. বিল্লাল, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরুজ্জামান, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. তাজুল, ৪নং ওয়ার্ডের মেম্বার সাইদুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা কালাম, আওয়ামী লীগ নেতা আক্তার, সফিউদ্দিনসহ অনেকে।

RSS
Follow by Email