সোমবার, জুন ১৭, ২০২৪
Led05ক্রীড়াজেলাজুড়েফতুল্লা

শিরোপার রেসে এগিয়ে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব

লাইভ নারায়ণগঞ্জ: দি প্লাটফরম ২য় বিভাগ ক্রিকেট লীগে ৪২ রানে নীট রেডিক্স ক্রিকেট একাডেমীকে পরাজিত করেছে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব। শুক্রবার (২৪ মে) সকালে এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাটে নামে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব।

টেলএন্ডারদের বদৌলতে দুর্ণিবার দেড়শ রানের কোটা পাড় করে। আহাদ এশা ৪ ছয় ও ১ চারে ৫০ এ আউট হন। সজিব ১ ছয় ও ১ চারে ফিরেন ২৭ রানে। সোহাগ ১ ছয় ও ২ চারে আউট হন ১৯ রানে। রাফি ১ চারে ফিরেন ১৯ রানে। নাবিল করেন ২১ রান। নীট রেডিক্সের শাওন ৩টি ও ইয়াদ ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে দুর্ণিবারের মতই ভুল করছিল নীট রেডিক্সের খেলোয়াড়েরা। মাহমুদুল্লা ও মিনাল জুটি বাধেন। আশা জাগে নীট রেডিক্স শিবিরে। কিন্তু ম্যাচের গতি পাল্টে দেন দুর্ণিবারে স্পিনার সাজ্জাদ। তার ঘূর্ণিতে কাবু হয় একের পর এক ব্যাটসম্যান। মিনাল ১ ছয় ও ১ চারে ফিরেন ২৯ রানে। গোপাল ২ চারে করেন ১৩ রান। শাওন ১ ছয়ে ফিরেন ১৩ রানে। মাহমুদুল্লাহ ১ চারে ফিরেন ১৩ রানে। ১১১ রানে নীট রেডিক্সের সবাই ফিরেন সাজঘরে। ম্যাচ জিতে নেয় দুর্ণিবার ৪২ রানে। দুর্ণিবারের সাজ্জাদ ৪টি ,রুহুল ৩টি এবং আসিফ পান ২ উইকেট।

দুর্ণিবার স্পোর্টিং ক্লাব: ১৫৩/১০(৩৮.২ ওভার) এশা-৫০,সজিব-২৭,সোহাগ-১৯,রাফি-১৯,নাবিল-২১। অতিরিক্ত-১০। শাওন-৩/২১,ইয়াদ-২/২০।

নীট রেডিক্স ক্রিকেট একাডেমী: ১১১/১০(৩৪.৪ ওভার) মিনাল-২৯, গোপাল-১৩,শাওন-১৩, মাহমুদুল্লাহ-১৩। অতিরিক্ত-১৬। সাজ্জাদ-৪/১৭,রুহুর৩/৮,আসিফ-২/২৫।

RSS
Follow by Email