বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
Led04রাজনীতি

শাহীন ও রিফাতের নেতৃত্বে কৃষক দলের কেন্দ্রীয় কর্মসূচিতে যোগদান

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকায় কৃষক সমাবেশে নারায়ণগঞ্জ কৃষক দল বিশাল শোডাউন করেছে। হাজার হাজার নেতাকর্মী নিয়ে মিছিল সহ নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের আহ্বায়ক ডা. শাহীন ও সদস্য সচিব গোলাম মোহাম্মদ কায়সার রিফাতের নেতৃত্বে কেন্দ্রীয় ওই কর্মসূচিতে যোগদান করেন তারা।

সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির একদফা দাবিতে রাজধানীতের পল্টনে সোমবার (২ অক্টোবর) কৃষক দলের কৃষক সমাবেশ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের আহ্বায়ক ডা. শাহীন ও সদস্য সচিব গোলাম মোহাম্মদ কায়সার রিফাতের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানার ১০টি ওয়ার্ড, ফতুল্লা থানার ৫টি ইউনিয়নসহ আড়াইহাজার, রূপগঞ্জ, সোনারগাঁও থানার কৃষক দলের নেতাকর্মীরা রাজপথ শ্লোগানে শ্লোগানে মুখরিত রাখে। রাজধানীর নটরডেম কলেজ এলাকা থেকে নয়পল্টনে সমাবেশে যোগ দেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক ড. শাহিন ও সদস্যসচিব গোলাম কায়সার রিফাত। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন, ফতুলা থানা বিএনপির সাধারন সম্পাদম এড. বারী ভুইয়া,মহানগর শ্রমিকদলের সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি মো: আসলাম,নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতা এম এ হালিম জুয়েল৷ সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন,ফতুল্লার যুগ্ম সম্পাদক আক্তার খন্দকার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম সম্পাদক আবুল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আলী। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি আইয়ুব আলী মুন্সি৷ ফতুল্লা থানা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক ফয়সাল খান স্বপন। নারায়ণগঞ্জ জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক আলম মিয়া,মনির মল্লিক,আরিফ প্রধান । ফতুল্লা থানা কৃষকদলের আহবায়ক আমির হোসেন ব্যাপারী,সদস্যসচিব সুমন মিয়া৷ সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের আহবায়ক তৈয়ম হোসেন ও সদস্যসচিব মো: মুন্না। সোনারগাঁও থানা কৃষকদলের আহবায়ক ফজলুল হক মেম্বার ও সদস্যসচিব বাবুল হোসেন। রুপগঞ্জ থানা কৃষকদলের আহবায়ক এড. নজরুল ও সদস্যসচিব আব্দুল মান্নান। আড়াইহাজার থানা কৃষকদলের আহবায়ক মো: আলমগীর ও সদস্যসচিব মো: সাইদুল।

RSS
Follow by Email