বুধবার, মে ২২, ২০২৪
গণমাধ্যমজেলাজুড়েরাজনীতিসদর

শামীম ওসমান তার প্রতিশ্রুতি রেখেছেন: আব্দুস সালাম

লাইভ নারায়ণগঞ্জ: সাংবাদিক ইউনিয়নের সভাপতি এবং এটিএন বাংলা এটিএন নিউজের জেলা প্রতিনিধি আব্দুস সালাম বলেন, কাল রাত সাড়ে নয়টায় ফোন পেলাম। শামীম ওসমান বললেন ‘সালাম ভাই আমরা কাল আপনাদের সাংবাদিকদের সাথে বসতে চাই’। আমি তার আগমনকে স্বাগত জানাই। নির্বাচনের আগে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচনের পর সে প্রথম সভা সাংবাদিকদের সাথে করবেন এবং তিনি তার প্রতিশ্রুতি রেখেছেন।


সোমবার (১৫ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, মাদককে সমাজ থেকে নিমূল করার জন্য তিনি সাংবাদিককে নিয়ে বসবেন এবং আজ তিনি এসেছেন। তিনি আরো বলেছেন মাদকের বিরুদ্ধে কাজ করতে আমার যেখানে যা করা দরকার আমি করবো। তিনি কাবা শরীফ ধরে প্রতিজ্ঞা করেছেন নারায়ণগঞ্জ একটা সুন্দর জেলা করে তুলবো। আমরা তার প্রত্যাশা তার সাথে একমত কারণ আমার সন্তানের নগরীতে বড় হবে। আমার সন্তানকে শহরের মানুষ হতে হবে। এই শহরকে তার নিজের হিসেবে গড়ে তুলতে হবে। সংসদ সদস্য শামীম ওসমান যে আশ্বাস দিয়েছেন আমরা তার পাশে থাকবো। আমাদের সহযোগিতা সব সময় তার সাথে থাকবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, ড. রুমন রেজা, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফর রহমান কাকন,বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, এ কে এম মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টি, নাগরিক টিভির জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র সম্পাদক মোহাম্মদ কামাল হোসেনসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী।

RSS
Follow by Email