মঙ্গলবার, জুন ১৮, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

শামীম ওসমানের একটা দাবি, মাদক নির্মূল করা: শাহ নিজাম

লাইভ নারায়ণগঞ্জঃ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, যে মানুষটি তার সমস্ত যৌবন কাটিয়েছে আপনার আমার স্বাধীনতার জন্য, সুন্দর বাংলাদেশের জন্য, ক্ষুধার্তমুক্ত-দারিদ্রমুক্ত বাংলাদেশের জন্য, অভাবমুক্ত বাংলাদেশের জন্য। স্বাধীনতার সাড়ে তিন বছরে মধ্যে এই দেশটাকে সুন্দর একটা জায়গায় নিয়ে গিয়েছিল। একটা সুন্দর অর্থনৈতিক সমৃদ্ধির জায়গায় নিয়ে গিয়েছিল।

রবিবার (১১ ফেব্রুয়ারি) সদর উপজেলা কমপ্লেক্সে বিকেল ৩ টায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ করা হয়। এসময় তিনি ওসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের ভেতর থেকে অভাব দূর করার জন্য উনি সংগ্রাম করেছিল। তখন যারা স্বাধীনতার বিরোধিতা করেছিল, যারা এ দেশের স্বাধীনতায় যায় নাই। সেদিন তারা চিন্তা করেছিল এ মুজিব যদি বেচে থাকে, বাংলাদেশের মানুষের মধ্যে কোনো অভাব থাকবে না। মুজিব যদি বেচে থাকে, বাংলাদেশের মানুষের ক্ষুধা থাকবে না। মুজিব যদি বেচে থাকে, বাংলাদেশের মানুষ উন্নত বাংলাদেশের রূপে প্রতিষ্ঠিত হবে। তাই, তারা ষড়যন্ত্র করে সেদিন বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে।

তিনি জনতার উদ্দেশ্যে বলেন, হত্যা করেছে বিধায় আজ একুশটি বছর। ওরা এদেশে রাজত্ব করেছে, ওরা নেতৃত্ব দিয়েছে, ওরা বাংলাদেশে থেকে সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করে দিয়ে, আমাদেরকে দারিদ্রতার মধ্যে রেখে দিয়েছে। এটা আপনাদেরকে জানতে হবে। আমি এ কথা গুলো বলেছি কারণ আপনারা যদি না জানেন তাহলে আমাদের আগামী প্রজন্ম এ কথা গুলো জানবে না।

তিনি আরোও বলেন, আমাদের নারায়গঞ্জের সকলের প্রাণপ্রিয় নেতা এ কে এম শামীম ওসমান। শামীম ওসমান আপনাদের জন্য সব কিছু করছেন , উনি আপনাদের জন্য একটা দাবি রেখেছেন। যদি এলাকায় কেউ মাদক বিক্রি করে, কেউ মাদক বিক্রি করে আপনার সন্তানের ভবিষ্যত নষ্ট করে, কেউ মাদক বিক্রি করে যদি আপনার সন্তানকে ধ্‌বংস করে দেয়। তাদের বিরুদ্ধে এখানে যারা নেতৃবৃন্দ রয়েছে, তাদের কাছে আপনারা তথ্য দিবেন।

শাহ নিজাম জনতার নিকট অনুরোধ করে বলেন, এটা আমার দাবি নয়। আপনাদের কাছ থেকে চাওয়া। মাননীয় প্রধানমন্ত্রী একরাতে তার বাবা হারিয়েছেন, মা হারিয়েছেন, ভাই হারিয়েছেন, আত্মীয়স্বজন হারিয়েছেন। অদেরকে মেরে ফেলা হয়েছে। আমরাই মেরে ফেলেছি-এই বাঙালীরাই মেরে ফেলছে। এই মানুষটার জন্যে এতিম কন্যা, যিনি অক্লান্ত পরিশ্রম করছেন এই বাংলাদেশের মানুষদের জন্য। যিনি অক্লান্ত পরিশ্রম করছেন, এই বাংলাদেশের জন্য। যিনি অক্লান্ত পরিশ্রম করছে, আপনার ভাগ্যের পরিবর্তন করার জন্য। স্বপ্নের সোনার বাংলাদেশ সৃষ্টি করার জন্য। ওই মানুষটার জন্য আপনারা দুইহাত তুলে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবেন।

এ সময় নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, সিদ্ধিগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল, আওয়ামী নেতা আজমত আলী, মজিবুর রহমান, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকসহ প্রমুখ নেতৃত্ববৃন্দ।

RSS
Follow by Email