শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led02রাজনীতি

শান্তি সমাবেশ: সাড়ে ৩‘শ বাসে ঢাকায় যাবে না.গঞ্জের নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠনের আয়োজিত শান্তি সমাবেশে শুক্রবার নারায়ণগঞ্জ থেকে রাজধানীতে যাবে লাখো নেতাকর্মী।

মিছিলের নেতৃত্বে থাকবেন নারায়ণগঞ্জের জনপ্রিয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকালে এই তথ্য লাইভ নারায়ণগঞ্জকে জানান নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম।

তিনি জানান, ‘ইতোমধ্যেই নেতাকর্মীদের আসা-যাওয়ার জন্য সাড়ে ৩‘শ যাত্রীবাহী বাসসহ ট্রাক ভাড়া করা হয়েছে। দুপুর ১২টায় নারায়ণগঞ্জ থেকে যাত্রা শুরু করবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে জড়ো হয়ে বেলা ৩টায় শান্তি সমাবেশে যোগ দিবেন।’

শাহ নিজাম বলেন, ‘আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আয়োজিত ব্যানারে মিছিলের নেতৃত্ব দিবেন নারায়ণগঞ্জের জনপ্রিয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান।’

জানা গেছে, বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে বিকাল ৩টায় শুরু হবে শান্তি সমাবেশ। সেখানে ‘চলো মিছিলে চলো, দেশ বাঁচাতে শ্লোগান তুলো’, ‘দেশ বাঁচাতে দরকার, শেখ হাসিনার সরকার’সহ নানা স্লোগান দেওয়া হবে। তুলে ধরা হবে সরকারের নানা উন্নয়ন কার্যক্রম।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, ইতোমধ্যেই আমরা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের সকল ইউনিটকে জানিয়ে দিয়েছি। শুধু ছাত্রলীগ থেকেই ১৫ হাজারের বেশি নেতাকর্মী সেদিন যাবে বলে ধারণা করছি। সিদ্ধিরগঞ্জ, বন্দর ও সদরের নেতাকর্মীরা নিজ নিজ এলাকা থেকে সাইনবোর্ডে জড়ো হবে। সেখান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে উপস্থিত হয়ে সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে সমাবেশে যোগ দিবে।

RSS
Follow by Email