শনিবার, জুন ২২, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

শর্ত মানছে না হকাররা, ক্ষুব্দ সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু সড়কে দুপাশের ফুটপাতগুলো আবারো হকারের দখলে। সেই চিরচেনা রূপে ফিরে এসেছে নগরী। এতে হতাশ এবং ক্ষুব্দ সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। তিনি বলেন, এতো কিছুর পরও এই বঙ্গবন্ধু সড়কে যদি হকাররা বসেই। তাহলে আর করার কি আছে? হকারদের জন্য অনেক বড়-বড় পরিকল্পনা করা হয়েছিলো, সেগুলোর অবস্থা কি হবে?

শনিবার (২৩ মার্চ) হকারদের এরূপ আচারণে এক প্রতিক্রিয়ায় লাইভ নারায়ণগঞ্জকে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

এমপি আরও বলেন, বারবার মিটিং করা হলো, হকারদের জন্য হলিডে মার্কেট করা হলো। আমরা সবাইকে নিয়ে আলাপ-আলোচনা করেছি, এরপর একটা সুন্দর পরিবেশ সৃষ্টি করা হলো৷ এরপরেও যদি এই বঙ্গবন্ধু সড়কে হকার বসে তাহলে আর কি করার আছে। এই সমস্যা সমাধানের এতো বাবে চেষ্টা করার পরও আর কি বাকি থাকে। হকারদের জন্য অনেক বড়-বড় পরিকল্পনা করা হয়েছিলো, এখন সেগুলোর অবস্থা কি হবে?

শুধু মাত্র ঈদকে সামনে রেখে রুজি-রুটির কথা চিন্তা করে হকারদের নির্দিষ্ট করে দেওয়া হলো হলিডে মার্কেট। সেলিম ওসমানের শর্ত মেনে হকাররা বসতে রাজি হয়েছিলো নগরীর নবাব সলিমুল্লাহ সড়কে। তবে কিছু দিন গড়াতেই শর্ত মানছে না হকাররা। বঙ্গবন্ধু সড়কের ডিআইটি, ২নং গেটসহ আশেপাশের এলাকায় ফুটপাত দখল করে আবারও চলছে বেচা কেনা। ঈদ যতো সামনে আসছে বঙ্গবন্ধু সড়কে হকার ততোই বাড়ছে। এতে ক্ষোভ প্রকাশ করেছে নগরবাসী। হকারদের প্রতি নমনীয়তা নয় শক্ত হাতে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে হবে বলে পরামর্শ সচেতন মহলের।

RSS
Follow by Email