বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

শপথ নিলেন বন্দর উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত ৩ উপজেলা পরিষদের চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেছেন। সোমবার (১০ জুন) বেলা ১১টায় দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম তাদের শপথবাক্য পাঠ করান। পরে উপজেলার ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাও শপথ গ্রহণ করেন।

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে শপথ নিয়েছেন বন্দর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাকসুদ হোসেন, ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা শান্তা।

শপথ গ্রহণ অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান মাকসুদ হোসেন নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তা এবং বন্দরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ৮ মে বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ বিকাল ৪টা পর্যন্ত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়। ওই নির্বাচনে ৩টি পদের বিপরিতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০ জন প্রার্থী। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৪ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন রয়েছেন। এদিন, ৫৪ টি ভোটকেন্দ্রের ৩৫৭ ভোট কক্ষে ভোট সংখ্যা ১ লাখ ৩১ হাজার ৫৬৪ জন। এই নির্বাচনে উপজেলায় পুলিশ, র‌্যাব, বিজিবি এবং প্রতিটি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়।

RSS
Follow by Email