সোমবার, জুন ২৪, ২০২৪
Led05রাজনীতি

শনিবার না.গঞ্জ জেলা ও মহানগর বিএনপি‘র অনশন

লাইভ নারায়ণগঞ্জ: শনিবার (১৪ অক্টোবর) বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে তিন ঘণ্টার অনশন কর্মসূচি পালন করবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি যৌথভাবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সকাল দশটা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কর্মসূচি পালন করবে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু লাইভ নারায়ণগঞ্জকে জানান, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে সকাল দশটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ সকাল দশটায় থেকে দুপুর ১টা পর্যন্ত অনশন কর্মসূচি পালন করা হবে। অনশন কর্মসূচিতে কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দদের পাশাপাশি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। বিএনপির নেতাকর্মীদের পাশাপাশি নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণকে অনশন কর্মসূচিতে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণের অনুরোধ জানান তিনি।

এছাড়াও অনশন কর্মসূচিতে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীদের এবং সর্বসাধারণকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক।

RSS
Follow by Email