শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led04আড়াইহাজারআদালতজেলাজুড়ে

লাশ উদ্ধারের ঘটনায় স্বামী-স্ত্রীর কারাদন্ড

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে মজিবুর রহমানের লাশ উদ্ধারের ঘটনায় দায়ের কৃত, হত্যা মামলায় স্বামী-স্ত্রীকে কারাদন্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। বুধবার (১ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দন্ড প্রাপ্তরা হলেন-আড়াইহাজারের ইলুমদী কান্দাপাড়া এলাকার বাসিন্দা শহিদ মিয়ার স্ত্রী জোসনা বানু (৪০) ও তার স্বামী একই এলাকার বাসিন্দা মৃত ইব্রাহীমের ছেলে শহিদ মিয়া (৫০)। তাদের মধ্যে জোসনা বানুকে যাবজ্জীবন কারাদ- ও ১০ হাজার টাকা জরিমানা এবং শহীদ মিয়াকে ৩ বছরের কারাদ-ে দন্ডিত করা হয়েছে।

বাদী পক্ষের আইনজীবী এড. খোরশেদ আলম মোল্লা বলেন, ২০২১ সালের ১০ ফেব্রুয়ারী মজিবুর রহমান আড়াইহাজারের ইলুমদী কান্দা এলাকায় বাড়ির বাইরে চা খাইতে গিয়ে নিখোঁজ হয়। পরবর্তীত ১১ ফেব্রুয়ারী ইলুমদী কান্দাপাড়া এলাকার একটি পরিত্যক্ত বাড়ী থেকে তার লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় তার স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন। সেই সাথে এই মামলার বিচার কার্যক্রম শেষ আদালত এই রায় ঘোষণা করেছেন। আমরা আদালতের রায়ে সন্তুষ্ট।

কোর্ট পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) আসাদুজ্জামান বলেন, ২০২১ সালের ১১ ফেব্রুয়ারী মজিবুর রহমান নামে একজনের লাশ উদ্ধারের ঘটনায় তার স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় প্রথমে অজ্ঞাতনামা আসামী করা হয়েছিলো। পরবর্তীতে তদন্তকারী তদন্ত করে আসামীদের সনাক্ত করেন। সেই সাথে আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী সহ ১০ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত রায় ঘোষণা করেছেন।

RSS
Follow by Email